কেউ যদি একবার টার্গেটে পরে তবে যত নিরাপত্তাই হোক তাদের রক্ষা করা যায় না


❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০১৬ আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –   কেউ যদি একবার টার্গেট করে তবে যত নিরাপত্তাই হোক তাদের রক্ষা করা যায় না। আইনশৃঙ্খলা বাহিনী বঙ্গবন্ধুকেও রক্ষা করতে পারেনি, জিয়াউর রহমানকেও পারেনি।  তারপরও আমাদের সতর্ক থাকতে হবে।’  নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা বলেন  বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

menon-sa

যেকোনো সময় জঙ্গি হামলার আশঙ্কায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে খুদেবার্তার মাধ্যমে মন্ত্রিপরিষদের সদস্যদের সতর্ক থাকতে বলা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে সচিবালয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

গতকাল সোমবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়ার পক্ষ থেকে মন্ত্রিপরিষদের সদস্যদের এক খুদেবার্তায় জঙ্গি হামলার বিষয়ে সতর্ক করা হয়।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে রাশেদ খান মেনন বলেন, খুদেবার্তাটি তাঁর মুঠোফোনেও এসেছে।

মন্ত্রীর কাছে প্রশ্ন করা হয়, পুলিশ যদি আগাম তথ্য পেয়ে থাকে তবে তা প্রতিরোধ করার বদলে মন্ত্রীদের খুদেবার্তা দেওয়ার মাধ্যমে আতঙ্ক সৃষ্টি করেছেন কেন। জবাবে মন্ত্রী বলেন, ‘এটা অবশ্যই ইতিবাচক। পুলিশের কাছে হয়তো কোনো আগাম তথ্য আছে। এ কারণে তারা আমাদের সতর্ক থাকতে বলেছে।’

রাশেদ খান মেনন বলেন, ‘এ ধরনের হুমকিধমকি আমরা আগেও পেয়েছি। তবে এবার পুলিশের পক্ষ থেকে এই প্রথম আমাদের  সতর্ক থাকতে বলা হলো। এটা আমাদের জন্য ভালো হলো।’

 

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন