সোনামসজিদ সীমান্তে ১৩৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার


জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ সীমান্ত এলাকার উপর চকপাড়া গ্রামের দুটি বাড়িতে মঙ্গলবার বিকেল ও সন্ধ্যায় দুই দফা অভিযানে ১ হাজার ৩৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।

fansi-atok

চাঁপাইনবাবগঞ্জস্থ ৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আবুল এহসান রাত ৯টায় এক প্রেসনোটে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনামসজিদ বিওপির একটি টহল দল সুবেদার আবু তাহেরের নেতৃত্বে সীমান্ত পিলার ১৮২/২ ও ৩ এর মাঝামাঝি ১.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে উপর চকপাড়া গ্রামের সাদেকুল ইসলামের বাড়িতে বিকেল ৫টার দিকে তল্লাশী চালিয়ে ৪৬৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

টহল দলটি বিকেল সাড়ে ৬টার দিকে পূনরায় একই গ্রামের মৃত সইমুদ্দিনের ছেলে তাজেল মিয়ার বাড়িতে তল্লাশী করে ৯০২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। অভিযানকালে বাড়ী দুটির মালিকেরা বাড়ি ছেড়ে পালিয়ে যায়। উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য প্রায় সাড়ে ৫ লক্ষ টাকা। এ ঘটনায় উদ্ধারকৃত ফেন্সিডিলগুলি শিবগঞ্জ থানায় জমা করে পলাতক সাদেকুল ইসলাম ও তাজেল মিয়ার নামে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন লেঃ কর্নেল এহসান।

◷ ১১:৫৩ পূর্বাহ্ন ৷ বুধবার, জুলাই ২০, ২০১৬ দেশের খবর, রাজশাহী