অবশেষে ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দিলেন মুস্তাফিজ


❏ বুধবার, জুলাই ২০, ২০১৬ Breaking News, খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক- এবারের আইপিএলে ঝলক দেখাচ্ছিলেন মুস্তাফিজুর রহমান আর সাসেক্সের উচ্ছ্বাস যেন ধরে না। আইপিএলের কিছু পর ইংলিশ কাউন্টির দলটির হয়েও যে মাঠে নামার কথা ছিল মুস্তাফিজের।musthafijন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট ও ৫০ ওভারের ম্যাচের টুর্নামেন্টের জন্য মুস্তাফিজকে দলে ভিড়িয়েছিল ইংলিশ কাউন্টির দলটি। আইপিএলের পরপরই সাসেক্সে যোগ দেয়ার কথা ছিল মুস্তাফিজের। কিন্তু সে আর হলো কই। আইপিএল থেকেই হালকা চোট নিয়ে দেশে ফিরেছিলেন।

যা থেকে সেরে উঠতে চিকিৎসা, পুনর্বাসন ও অনুশীলন ইত্যাদি মিলিয়ে এক মাসেরও বেশি সময় লাগল। তারপর পড়তে হয় ভিসা বিড়ম্বনায়। ইংল্যান্ডের ভিসা হচ্ছিল না মুস্তাফিজের। অবশেষ কাল সে আক্ষেপ ঘুচেছে। ইংল্যান্ডের ভিসা পেয়েছেন বাংলাদেশি পেসার। আজই ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছেড়েছেন কাটার মাস্টার। বাংলাদেশ বিমানের সরাসরি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে উড়াল দিলেন মুস্তাফিজ। লন্ডনের উদ্দেশে উড়াল দিলেন মুস্তাফিজ।

বুধবার সকাল ১০টা ১০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইটে লন্ডনের উদ্দেশ্যে যাত্রা করেন তিনি। ১১ ঘণ্টা আকাশ ভ্রমণ করে স্থানীয় সময় বিকেল ৩টায় ইংল্যান্ডে পৌঁছানোর কথা মুস্তাফিজের।

২১ জুলাই এসেক্সের বিপক্ষে মাঠে নামার ইচ্ছা ছিল দ্য ফিজের। সে অনুসারে ১৭ জুলাই রওনা হওয়ার পরিকল্পনা ছিল তার। কিন্তু সেটা সম্ভব হয়নি। অবশেষে বুধবার ইংল্যান্ডের উদ্দেশে বিমানে ওঠেন তিনি।

ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে ২১ জুলাই এসেক্সের বিপক্ষে ম্যাচ রয়েছে সাসেক্সের। এরপর ২২ জুলাই সারের বিপক্ষে খেলবে মুস্তাফিজের দল। টি-টোয়েন্টি ও ওয়ানডে মিলিয়ে সমপক্ষে ৭টি ম্যাচ খেলার কথা রয়েছে মুস্তাফিজের। যার মধ্যে তিনটি টি-টোয়েন্টি ও চারটি ওয়ানডে ম্যাচ। আজ বিমানে ওঠায় ২১ জুলাইয়ের ম্যাচটি ক্লান্তিজনিত কারণে মিস করতে পারেন তিনি। মিস করতে পারেন ২২ জুলাইয়ের ম্যাচটিও। ২২ জুলাইয়ের পর রয়্যাল লন্ডন ওয়ানডে ক্লাবে আরো চারটি ম্যাচ রয়েছে সাসেক্সের।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন