• আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মাদারীপুর সেফটি ট্যাংকি থেকে গলিত লাশ উদ্ধার, আটক-৪

৩:২৯ অপরাহ্ণ | বুধবার, জুলাই ২০, ২০১৬ আলোচিত

মেহেদী হাসান সোহাগ-মাদারীপুরঃ মাদারীপুর শহরের কুকরাইল এলাকার অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আঃ গনি মাতুব্বারের (৭০) বাড়ীর সেফটি ট্যাংকি থেকে গলিত লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এঘটনায় নিহত গনি মাতুব্বরের ছোট ছেলে তরিকুল ইসলামকে রাতেই আটক করে পুলিশ। বুধবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য গনি মাতুব্বরের স্ত্রী, নিহতের বড় ছেলে নজরুল ইসলাম, নজরুলের স্ত্রীকে আটক করেছে।

তিনি মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হিসেবে ১০ বছর আগে অবসর গ্রহন করেন।

lusপুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রাম থেকে গত ১২ বছর আগে চার ছেলে ও দুই মেয়ে নিয়ে একই উপজেলার কুকরাইল এলাকায় বসত বাড়ী করে। এবং গত ৫ দিন যাবত আঃ গনি মাতুব্বর নিখোজ রয়েছে। মঙ্গলবার সকালে এই ব্যপারে মাদারীপুর সদর থানায় একটি জিডি করা হয়েছে। মঙ্গলবার বিকালে প্রচুর দুর্গন্ধ বের হলে অনেক খোজাখোজি করা হলে শেষমেশ রাত ১০টার দিকে গনি মাতুব্বরের বাড়ীর বাদরুমের সেফটি ট্যাংকির ভিতর আঃ গনি মাতুব্বারের গলিত লাশ দেখতে পায়। এবং পুলিশ এসে গলিত লাশটি উদ্দার করে।

মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের বলেন, আমি ঘটনা শুনেই চলে এসেছি। তবে আমি শুনেছি সে অনেক বছর যাবত এখানে এসে বাড়ী করেছে। আমার জানামতে তার তেমন কোন শুত্রু ছিলনা । তবে সে ৫দিন যাবত নিখোজ ছিল।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. জিয়াউল মোর্শেদ জানান, পুলিশ সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। কিভাবে মারা গেছে তা ময়না তদন্তের পর জানা যাবে।