মাদারীপুরে সাঁতারু অম্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত


❏ বুধবার, জুলাই ২০, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: বাংলাদেশ সুইমিং ফেডারেশন এবং নৌবাহিনীর যৌথ উদ্যোগে মাদারীপুর সদর উপজেলা পরিষদ চত্বর পুকুরে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো সাঁতারু অন্বেষণ প্রতিযেগিতা। আজ বুধবার বেলা ১১টায় সাঁতার বাছাই পর্ব প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন মাদারীপুরের জেলা প্রশাসক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস।

madaripur

সাঁতার উপ-কমিটির এমডিএস নরুল আমিন বাবু চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় সুইমিং ফেডারেশনের সভাপতি কমান্ডার এস এম মাহমুদুর রহমান (সি), পিএসসি, বিএন, লেঃ কমান্ডার এম নাঈমুল হক, (এস) বিএন, লেঃ কমান্ডার এম নাহিদ (এক্স) বিএন। মাদারীপুর জেলা পুলিশ সুপার, মোঃ সরোয়ার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌরসভা মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ প্রমুখ।

satar

‘সেরা সাঁতারুর খোঁজে বাংলাদেশ’ এর বাছাই পর্বে জেলার ৪ উপজেলা থেকে ৮৪ জন সাতারু অংশ নেয়। এর মধ্যে ১ম ও ২য় স্থান কারী হয় মোট ছেলে ও মেয়ে নিয়ে ১৮ জন। এদেরকে প্রাথমীক অবস্থায় ১ হাজার টাকা, একটি সনদপত্র ও একটি টি-সার্ট পুরস্কার প্রদান করা হয়। এই ১৮ জন সহ সারাদেশের ৬৪টি জেলা থেকে বাছাই পর্ব শেষে এক হাজার সাঁতারুকে বাছাই করে ঢাকায় নিয়ে প্রশিক্ষণ দেয়া হবে। এবং সর্বশেষ সাঁতার উপ-কমিটির এমডিএস নরুল আমিন বাবু চৌধুরী অনুষ্ঠানের প্রধান অতিথি মাদারীপুর জেলা প্রশাসক মোঃ কামাল উদ্দিন বিশ্বাসকে একটি ক্রেস হাতে তুলে দেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন