সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁদা না দেয়ায় কালকিনিতে অবসরপ্রাপ্ত হিসাব রক্ষকের বাড়ির দেয়াল গুড়িয়ে দেয়ার অভিযোগ

৫:৪৭ অপরাহ্ন | বুধবার, জুলাই ২০, ২০১৬ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: চাঁদা না দেয়ায় ক্ষিপ্ত হয়ে মাদারীপুরের কালকিনি পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের এসকান্দার আলী খান নামের এক অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে হিসাব রক্ষকের বাড়ির দেয়াল রাতের আধারে গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা। এ ঘটনায় ওই পরিবারের মাঝে এখন চড়ম আতংক বিরাজ করছে। অরপদিকে বিষয়টি নিয়ে আদালতে একটি মামলা দায়ের করেছে ক্ষতিগ্রস্তের পরিবার। আজ বুধবার সকালে এ বিষয় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।

chada-na-daia

অভিযোগ ও মামলা সুত্রে জানা গেছে, পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামে অবসরপ্রাপ্ত উপজেলা প্রাথমিক অধিদপ্তরের হিসাব রক্ষক এসকান্দার আলীর কাছে দুই লক্ষাধিক টাকা চাঁদা দাবি করেন একই এলাকার ইলিয়াস সরদার, হারুন সরদার ও মাসুদুর রহমানসহ ৪ জন যুবক। এ চাঁদার টাকা দিতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে ইলিয়াস সরদারের নেতৃত্বে ৭-৮ জন যুবক মিলে এসকান্দার আলীর পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের বসত বাড়ির দেয়াল গত শনিবার রাতের আধারে গুড়িয়ে দেয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগী এসকান্দার আলী বাদী হয়ে মাদারীপুর আদালতে একটি চাঁদাবাজী মামলা দায়ের করেন।

এ ব্যাপারে এসকান্দার আলী বলেন, আমি চাঁদা দিতে রাজি না হওয়ায় আমার বাড়ির দেয়াল ভেঙ্গে ফেলা হয়েছে। আমি সবার কাছে বিচার প্রার্থনা করছি। এ ব্যাপারে অভিযুক্ত ইলিয়াস সরদারের সাথে কথা বলতে চাইলে তিনি পরে কথা বলবেন বলে এড়িয়ে যান।