চাঁদা না দেয়ায় কালকিনিতে অবসরপ্রাপ্ত হিসাব রক্ষকের বাড়ির দেয়াল গুড়িয়ে দেয়ার অভিযোগ


❏ বুধবার, জুলাই ২০, ২০১৬ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: চাঁদা না দেয়ায় ক্ষিপ্ত হয়ে মাদারীপুরের কালকিনি পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের এসকান্দার আলী খান নামের এক অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে হিসাব রক্ষকের বাড়ির দেয়াল রাতের আধারে গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা। এ ঘটনায় ওই পরিবারের মাঝে এখন চড়ম আতংক বিরাজ করছে। অরপদিকে বিষয়টি নিয়ে আদালতে একটি মামলা দায়ের করেছে ক্ষতিগ্রস্তের পরিবার। আজ বুধবার সকালে এ বিষয় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।

chada-na-daia

অভিযোগ ও মামলা সুত্রে জানা গেছে, পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামে অবসরপ্রাপ্ত উপজেলা প্রাথমিক অধিদপ্তরের হিসাব রক্ষক এসকান্দার আলীর কাছে দুই লক্ষাধিক টাকা চাঁদা দাবি করেন একই এলাকার ইলিয়াস সরদার, হারুন সরদার ও মাসুদুর রহমানসহ ৪ জন যুবক। এ চাঁদার টাকা দিতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে ইলিয়াস সরদারের নেতৃত্বে ৭-৮ জন যুবক মিলে এসকান্দার আলীর পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের বসত বাড়ির দেয়াল গত শনিবার রাতের আধারে গুড়িয়ে দেয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগী এসকান্দার আলী বাদী হয়ে মাদারীপুর আদালতে একটি চাঁদাবাজী মামলা দায়ের করেন।

এ ব্যাপারে এসকান্দার আলী বলেন, আমি চাঁদা দিতে রাজি না হওয়ায় আমার বাড়ির দেয়াল ভেঙ্গে ফেলা হয়েছে। আমি সবার কাছে বিচার প্রার্থনা করছি। এ ব্যাপারে অভিযুক্ত ইলিয়াস সরদারের সাথে কথা বলতে চাইলে তিনি পরে কথা বলবেন বলে এড়িয়ে যান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন