সংবাদ শিরোনাম

ডিজিটাল নিরাপত্তা আইনে পরিবর্তনের ইঙ্গিত আইনমন্ত্রীরপঞ্চম দফায় স্বেচ্ছায় ভাসানচর যাচ্ছেন আরও ৩ হাজার রোহিঙ্গাআল-জাজিরার বিরুদ্ধে ৫০০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের মামলারাজশাহীতে বিএনপির সমাবেশ আজ, সব রুটের বাস বন্ধনিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার৮ম শ্রেণি পাস করে ‘ডাক্তার’, চেম্বার খুলে দেখছেন রোগী!বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইন পুনর্বিবেচনার আহ্বান জাতিসংঘেরফুলবাড়ীতে টিভি দেখার প্রলোভনে প্রতিবন্ধী শিশুকে বলাৎকারআল-জাজিরা একটা নাটক লিখেছে, যা বেমানান: পররাষ্ট্রমন্ত্রীসিএমপিতে ৮ পুলিশ কর্মকর্তার দফতর বদল

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘জঙ্গি দমনে ভারতের সঙ্গে যৌথভাবে কাজ করবে বাংলাদেশ’

৫:৪১ অপরাহ্ন | বুধবার, জুলাই ২০, ২০১৬ Uncategorized

সময়ের কণ্ঠস্বর- জঙ্গি দমনে বাংলাদেশ ভারতের সঙ্গে যৌথভাবে কাজ করবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বুধবার সচিবালয়ে ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা তথ্যমন্ত্রীর দফতরে তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এলে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।somoyerkonthosor6তথ্যমন্ত্রী বলেন, ভারত বাংলাদেশের পরীক্ষিত বন্ধু। আমরা যৌথভাব সন্ত্রাসবাদ মোকাবেলায় কাজ করব। স্বাধীনতা যুদ্ধের সময় তারা (ভারত) আমাদের নানাভাবে সহযোগিতা করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ৭ বছরে এই বন্ধুত্ব আরও গভীরতর হয়েছে। সন্ত্রাস ও জঙ্গিবাদসহ বিভিন্ন বিষয়ে যৌথভাবে তথ্য আদান-প্রাদান করবে দুই দেশ-বলেন তিনি।

অন্যদিকে সন্ত্রাসী হামলা সম্পর্কে আলোচনা হয়েছে জানিয়ে ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন বলেন, সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুদ্ধে ভারত বাংলাদেশকে পূর্ণ সহযোগিতা দেবে।