কালিয়াকৈরে তিনটি সড়কের উদ্বোধন করলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী


কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় তিনটি আঞ্চলিক সড়কের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার দিনব্যাপী মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আলহাজ এ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তা তিনটির উদ্বোধন করেন।

mornti

কালিয়াকৈর উপজেলা প্রকৌশলী সরকার মোঃ সাজ্জাদ কবির জানান, বাংলাদেশ সরকারের অর্থায়নে অগ্রাধিকার ভিত্তিতে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ১৩৮.২৭ লাখ টাকা ব্যয়ে মাঝুখান-ভান্নারা রাস্তা, মৌচাক ইউপি (সফিপুর)-লস্করচালা বাজার ভায়া মাঝুখান রাস্তা এবং সফিপুর-ভান্নারা রাস্তার নির্মাণ করা হয়।

বিশ্ব ব্যাংক এবং বাংলাদেশ সরকারের অর্থায়নে রুরাল ট্রান্সপোর্টেশন ইমপ্রুভমেন্ট প্রজেক্ট-২ এর আওতায় ৬৪২.৬৬ লাখ টাকা ব্যয়ে মেদীআশলাই (চাপাইর ইউপি)-বাংলাবাজার ভায়া বড়ইবাড়ি পাইকপাড়া ভায়া কোটবাড়ি চৌরাস্তা বাজার রাস্তা নির্মান করা হয়।

এছাড়াও পিইডিপি-৩ প্রকল্পের আওতায় ৩৩.৮১ লাখ টাকা ব্যয়ে উপজেলার সিনাবহ সরকারি প্রাথমিকি বিদ্যালয়ের ২টি অতিরিক্ত শ্রেণী কক্ষ নির্মাণ কাজের জন্য ভিত্তি প্রস্তর স্থাপন এবং সরকারি প্রাথমিক বিদ্যালয় পুনঃনির্মান ও সংস্কার প্রকল্পের আওতায় বাংগুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩টি শ্রেণী কক্ষ, ১টি শিক্ষক কক্ষ ও ১টি ওয়াস ব্লক নির্মাণ শেষে বিদ্যালয় ভবন উদ্বোধন করা হয়।

রাস্তা ও স্থাপনাগুলো উদ্বোধন শেষে উপজেলার চাইপাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান সেতুর সভাপতিত্বে সাতকুড়া মাদ্রাসা মাঠে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আলহাজ এ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সানোয়ার হোসেন, কালিয়াকৈর থানার ওসি মোঃ আব্দুল মোতালেব মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ হিরু মিয়া, ফুলবাড়িয়া ইউপির চেয়ারম্যান অধ্যাপক আব্দুল হাকিম প্রমূখ।

◷ ৬:৪৩ অপরাহ্ন ৷ বুধবার, জুলাই ২০, ২০১৬ জাতীয়