টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী বাঘা জুয়েল নিহত


❏ বৃহস্পতিবার, জুলাই ২১, ২০১৬ ঢাকা, দেশের খবর

full_1448377327_1429935007

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর টঙ্গীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাঘা জুয়েল (২৫) নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছেন। এ ঘটনায় টঙ্গী থানার উপপরিদর্শক (এসআই) সুমন ভক্ত ও সহকারী উপপরিদর্শক (এএসআই) বিপ্লব আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোররাতে দত্তপাড়া বনমালা রোডে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও চাপাতি উদ্ধার করেছে।

বাঘা জুয়েল ব্রাহ্মণবাড়িয়ার মাজরামপুর থানার ছলিমগঞ্জ (পায়রাকান্দি) এলাকার মৃত সেন্টু আহমেদের ছেলে। তিনি টঙ্গী দত্তপাড়া এলাকায় বসবাস করতেন।

টঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী থানা পুলিশ দত্তপাড়া তিস্তার গেইট এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশের ওপর গুলি ছোড়ে।

এসময় পুলিশও আত্মরক্ষার্থে সন্ত্রাসীদের লক্ষ্য করে গুলি ছুড়লে জুয়েল গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যায়। পরে জুয়েলকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।

ঘটনার সময় পুলিশের এসআই সুমন ভক্ত ও এএসআই বিপ্লব আহত হয়েছে। সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বিপ্লবের হাতের রগ কেটে গেছে। তাদের টঙ্গী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, নিহত জুয়েল পুলিশের সোর্স কতুব ও আরিফ হত্যার অন্যতম আসামি। এছাড়াও তার বিরুদ্ধে ডাকাতি ও চাঁদাবাজিসহ প্রায় ৭-৮ টি মামলা রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন