• আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শরীয়তপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা : গ্রেফতার-২

২:১৩ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুলাই ২১, ২০১৬ ঢাকা, দেশের খবর

নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের চর ভোজেশ্বর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাকির হোসেন হাওলাদার (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় সন্দেহ জনকভাবে ২ জনকে আটক করেছে নড়িয়া থানা পুলিশ। ২০ জুলাই বুধবার রাত ১১টার দিকে এ হত্যার ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, চর ভোজেশ্বর গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে কেরামত হাওলাদার (৩৫) এবং একই্ উপজেলার আকশা গ্রামের জলিল মীরের ছেলে ছাত্তার মীর (৪০)।

atok

স্থানীয় সূত্রে জানা যায়, বর্তমান চেয়ারম্যান শওকত হোসেন বয়াতী ও সাবেক চেয়ারম্যান আনোয়ার মাদবর এর মধ্যে দীর্ঘদিন যাবত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কোন্দল চলে আসছিলো তারই জের ধরে গতকাল বুধবার রাতে জাকির হোসেন হাওলাদারের বাড়ির পাশে দুর্বৃত্তরা বোমা ফাটালে শব্দ পেয়ে জাকির তার ঘর থেকে বের হলে তাকে এলোপাথারী কুপিয়ে জখম করে। আহত অবস্থায় স্থানীয়রা শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। জাকিরের অবস্থা বেগতীক দেখে কর্তব্যরত ডাক্তার জাকিরকে ঢাকা মেডিকেল কলেজ প্রেরণ করেন। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজের চিকিৎসাধীন অবস্থায় জাকির হোসেন মারা যান। এখন এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী মিয়া সময়ের কণ্ঠস্বরকে বলেন, ঘটনা শুনে আমরা দ্রুত ঘটনা স্থলে যাই এবং পরিস্তিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। নিহত জাকিরের লাশ ঢাকা মেডিকেল কলেজ থেকে ময়না তদন্ত শেষে বাড়িতে ফিরিয়ে এনে দাফন সম্পন্ন করবে। এ ঘটনার সন্দেহে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।