• আজ সোমবার, ৯ কার্তিক, ১৪২৮ ৷ ২৫ অক্টোবর, ২০২১ ৷

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নারী পোশাক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু


❏ বৃহস্পতিবার, জুলাই ২১, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে লেগুনাচাপায় এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বিক্ষোভ করে বেশকিছু যানবাহনে ভাঙচুর চালিয়েছে।

বুধবার (২১ জুলাই) দুপুরে মহাসড়কের ইটাহাটা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত পোশাক শ্রমিকের নাম ইসমত আরা। তিনি স্থানীয় কোস্ট টু কোস্ট কারখানায় সুইং সেকশনের অপারেটর হিসেবে কাজ করছেন। ইসমত আরা রংপুরের গঙ্গাচুরা গ্রামের হাসান মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও শ্রমিকরা জানায়, দুপুরে এক সহকর্মীকে সঙ্গে লাঞ্চ করতে বাসায় যাচ্ছিলেন ইসমত আরা। এসময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। একই সময় টাঙ্গাইলগামী একটি লেগুনা তাকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

road acciddentসড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে নিহত শ্রমিকর সহকর্মীরা। এতে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। বিক্ষুব্ধরা এসময় ঘাতক লেগুনাটিসহ বেশ কয়েকটি যানবাহনের ভাঙচুর করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে প্রায় এক ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়। নিহত ইসমত আরা স্থানীয় টুটুলের বাড়িতে ভাড়া থাকতেন।

আরও পড়ুন :
কার-ভ্যান-বাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

❏ শুক্রবার, অক্টোবর ১৫, ২০২১

মোটরসাইকেল থেকে পড়ে স্কুলছাত্র নিহত

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

কুমিল্লায় ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১

কেরানীগঞ্জে ট্রাক চাপায় নিহত ১, আহত ২

❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন