রাজবাড়ীতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন


❏ বৃহস্পতিবার, জুলাই ২১, ২০১৬ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: ৭১’ পরাজিত সাম্প্রদায়িক অপশক্তি দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিনষ্ঠ, দেশের উন্ননের ধারা বাধাগ্রস্থ করা, সর্বপুরি দেশকে অস্থিতিশীল করার গভীর ষড়যন্ত্রের অংশ হিসাবে গুলশানে হলি আর্টিজন রেস্তোরায়, শোলাকিয়া ঈদের জামাত সহ সারাদেশে মসজিদ মন্দিরে পুরোহিত হত্যা, উন্নয়ন সহযোগী বিদেশী বন্ধুদের হত্যা, মুক্তমনা ব্লগার হত্যা সহ জঙ্গীদের তৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

jongibadi

আজ ২১ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় সম্মিলিত সাংস্কৃতিক জোট, রাজবাড়ী জেলা শাখার আয়োজিত ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে রাজবাড়ী মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ মহিলা পরিষদ, জেলা শিক্ষকলা একাডেমী, রাজবাড়ী মহিলা সংস্থা ও রাজবাড়ীর বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন সহ মক্তমনা মানুষ এ মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণ করে জঙ্গী তৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ জানান। রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী উক্ত প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত থেকে একাত্বতা ঘোষণা করে বক্তব্য রাখেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট রাজবাড়ী জেলা শাখার সভাপতি অসিম কুমার পাল, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল, মহিলা সংস্থার সভাপতি সবিতা গুহ, মাহ্ফুজা খানম মলি, উদীচীর সাধারণ সম্পাদক আজিজুল হাসান খোকা, এ্যাড: শফিকুল আজম মামুন, আমজাদ হোসেন সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ। বক্তাগণ অবিলম্বে জঙ্গীদের খুঁজে বের করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করে দেশে জঙ্গী তৎপরতা বন্ধের জন্য সরকারের প্রতি আহবান জানান। মানববন্ধন চলাকালীন সময় গণসংগীত পরিবেশন করে রাজবাড়ী উদীচী শিল্পি গোষ্ঠী।

ঘন্টা ব্যাপী এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফকির আব্দুল জব্বার, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অশিম কুমার পাল সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন