🕓 সংবাদ শিরোনাম

শাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনীব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

‘দেশে অনাচার চলছে, রেহাই পেতে কেউ যেতে পারে বিপথে’


❏ বৃহস্পতিবার, জুলাই ২১, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- দেশে অনাচার চলছে বলে অভিযোগ করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চোধুরী। আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে জাতীয় ঐক্য প্রতিষ্ঠায়, তৃণমূলে গণতন্ত্রের প্রয়োজনীয়তা’ শীর্ষক এক গোলটেবিল আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।jaforডা: জাফরুল্লাহ বলেন, দেশে অনাচার চলছে। এসব অনাচার থেকে রেহাই পেতে কেউ বিপথে যেতে পারে। যদিও তাদের পথ সমর্থনযোগ্য নয়। তিনি বলেন, বিএনপি ১৬ হাজার নেতাকর্মীদের যেভাবে জেলে রাখা হয়েছে এতেও তাদের মধ্যে কেউ বিপথে যাওয়ার বিকল্প পথ বেছে নিতে পারে। এজন্যই দেশে মুক্ত পরিবেশ তৈরি করতে পারে।

বাংলাদেশে একটি বিদেশি গোয়েন্দা সংস্থার কার্যক্রম বেশি চলছে বলে অভিযোগ করেন তিনি। একই সাথে তিনি তাদেরকে এখান থেকে সরিয়ে দেয়ার ব্যাপারে সরকারকে কঠোর পদক্ষেপ নিতে পরামর্শ দেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন