কাউখালীতে এক সপ্তাহের ব্যবধানে তিনটি লাশ উদ্ধার


❏ বৃহস্পতিবার, জুলাই ২১, ২০১৬ দেশের খবর, বরিশাল

সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে দুইদিনে শিশু ও মহিলা সহ দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। জানা যায় আজ বৃহস্পতিবার উপজেলার লঞ্চঘাট এলাকায় ফিরোজ মেম্বারের সুপারির রং করা একটি কক্ষ থেকে মোঃ ইয়াছিন (৮) নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

lash-uddar

শিশুটি হোগলা বেতকা গ্রামের মাহবুব হাওলাদারের ছেলে। ধারণা করা হচ্ছে বিষক্ত রং করা ক্যামিকালের ধোঁয়ায় বিষক্রিয়ায় মারা যেতে পারে শিশুটি। এছাড়া গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার আমরাজুড়ী গ্রামের মঞ্জু রানী (৬৫) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা যায়, পুত্র বধুর সাথে ঝগড়া ঝাটির এক পর্যায়ে অভিমান করে আমরাজুড়ী গ্রামের কালিপদ দেউরীর স্ত্রী মঞ্জু রানী (৬৫) ঘরের পাশে একটি উড়িয়া আমগাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এছাড়া গত শুক্রবার উপজেলার সুবিদপুর গ্রামের ইউপি সদস্য জয়দেব ঘোষের কাকাতো ভাই বাসুদেব ঘোষ (৪৫) কীটনাশক পানে আত্মহত্যা করে। জানা যায় অতিরিক্ত মাদক দ্রব্য সেবন করে আজ দিবাগত রাতে বাড়ী ফিরলে পরিবারের লোকজন তাকে গালমন্দ করার একপর্যায়ে ঘরে কীটনাশক খেয়ে আত্মহত্যা করে। এ নিয়ে গত একসপ্তাহে কাউখালী থানায় দুইটি অপমৃত্যু ও একটি রহস্য জনক মৃত্যুর মামলা হয়েছে।

কাউখালীতে বাল্য বিবাহ থেকে ৭ম শ্রেণীর ছাত্রী রক্ষা পেল

পিরোজপুরের কাউখালী পুলিশি হস্তক্ষেপে আজ বৃহস্পতিবার সকালে বাল্য বিবাহের হাত থেকে রেহাই পেল সপ্তম শ্রেণীর ছাত্রী নার্গিস আক্তার (১২)। জানা যায়, উপজেলার শিয়ালকাঠী গ্রামের রস্তুম আলী হাওলাদারের মেয়ে জোলাগাতী আদর্শ মুসলিম উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী নার্গিস আক্তারের সাথে খুলনা নিবাসী রমজান আলী (২৫) এর সাথে মেয়ের বাড়ীতে বসে বিবাহের আয়োজন চলছিল।

এমন সময় স্থানীয় লোকজন, উপজেলা নির্বাহী অফিসার লাবনী চাকমা ও থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষনিকভাবে পুলিশের এএসআই মোঃ রফিকুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছার আগেই বর ও কন্যা পক্ষ বিবাহ আয়োজন বন্ধ করে উভয় পক্ষ পালিয়ে যায়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন