আইটেম গানে চমক নিয়ে পরীমনি..!


❏ বৃহস্পতিবার, জুলাই ২১, ২০১৬ বিনোদন

news_picture_34948_porimoni1


বিনোদন ডেস্কঃ

চারপাশে জমকালো রঙিন আলোর ঝলকানি। বাহারি পোশাকে মোড়ানো সবাই। চিত্রায়নে ব্যবহার করা হয়েছে স্টেডি ক্যামসহ ব্যয়বহুল ৩টি ক্যামেরা। এমনই এক চোখ ধাঁধানো আইটেম গানে পারফর্ম করার প্রস্তুতি নিচ্ছেন ঢাকাই ছবিতে হালের ক্রেজ পরীমনি।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ওয়াজেদ আলী সুমন নির্মিত ‘রক্ত’ ছবির জন্য তৈরি হচ্ছে আইটেম গানটি। গানটির শিরোনামও পরীমনির নামের সঙ্গে মিলিয়ে ‘পরী’ রাখা হয়েছে। কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটিতে সুর করেছেন আকাশ এবং কণ্ঠ দিয়েছেন কানিকা কাপুর। কোরিওগ্রাফি করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ জানায়, ‘দুই বাংলার সর্বকালের সবচেয়ে ব্যয়বহুল আইটেম গান হতে যাচ্ছে রক্ত ছবির ‘পরী’ গানটি। গানটির চিত্রায়নে সেট ও আলোক ব্যবস্থাপনায় চাকচিক্য আর চমকের পসরা সাজানো হয়েছে।’

গানের দৃশ্যধারণ চলছে কলকাতায়। সেখান থেকে পরীমনি ফেসবুকে জানান, ‘এত বড় বাজেটের আইটেম গান দুই বাংলার চলচ্চিত্রে এর আগে দেখেননি দর্শক। গানটিও হয়েছে দারুণ শ্রুতিমধুর এবং উপভোগ্য। এটি প্রকাশের পর দুই বাংলাতেই গানটি সুপারহিট হবে বলে আমার বিশ্বাস।’

পরী জানালেন, ‘রক্ত’ ছবির দৃশ্যধারণের কাজ প্রায় শেষের দিকে। খুব শিগগির ঢাকা ফিরবেন তিনি ও ছবির টিম।

অ্যাকশন ঘরানার এই ছবিতে পরীমনির নায়ক নবাগত রিক্ত রোশন। ছবির ফাইটিং দৃশ্য পরিচালনা করছেন থাইল্যান্ডের জাইক্যা এবং চেন্নাইয়ের রাজেশ। আগামী কোরবানী ঈদে ছবিটি মুক্তি পাবে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন