• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

সাসেক্সের হয়ে মোস্তাফিজ যে কথা বললেন…


❏ শুক্রবার, জুলাই ২২, ২০১৬ খেলা

news_picture_34951_mustafizur1


স্পোর্টস ডেস্কঃ

দীর্ঘ ১৩ ঘন্টার ভ্রমন করে পরদিনই সাসেক্সের হয়ে মাঠে নামছেন মোস্তাফিজ। বাংলাদেশ সময় রাত ১২টায় এসেক্সের বিপক্ষে প্রথম টি-টোয়ন্টি ম্যাচে সাসেক্সের জার্সি গায়ে তাকে দেখা যাবে। সেই ম্যাচে নামার আগেই প্রথমবারের মত সাসেক্সের হয়ে ক্যামেরার সামনে কথা বললেন মোস্তাফিজ।

কী বলেছিলেন মোস্তাফিজ? সেটি জানতে অবশ্য অপেক্ষা করতে হবে রাত পর্যন্ত। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাসেক্সের অফিশিয়াল পেজে মোস্তাফিজের ছবি পোস্ট করা হয়। সেখানে আরো বলা হয়, বাংলাদেশ সময় রাতে মোস্তাফিজের সেই সাক্ষাৎকারটি প্রকাশ করবে তারা।

এর আগে দীর্ঘ প্রতীক্ষার পর ভিসা পেয়েই বুধবার সকাল সোয়া ১০টায় ইংল্যান্ডগামী বিমানে ওঠেন মোস্তাফিজ। লন্ডন গিয়ে পৌঁছান বাংলাদেশ সময় রাত ১১টায়। স্থানীয় সময় বিকাল ৫টা। বিমান বন্দরেই সাসেক্সের একটি প্রতিনিধি দল মোস্তাফিজকে স্বাগত জানায়। এরপর সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় ক্লাবে। সেখানেই উষ্ণ অভ্যর্থনা জানানো হয় কাটার মাস্টারকে।

আনুষ্ঠানিকতা সারার পর বাংলাদেশের নিউ পেস সেনসেশনের হাতে তুলে দেয়া হয় সাসেক্সের জার্সি। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট এবং রয়্যাল লন্ডন ওয়ানডে কাপের দুটি জার্সি। মোস্তাফিজের হাতে জার্সি তুলে দিয়ে কয়েকটি ছবিও তুলেছে সাসেক্স। এরপর ওই ছবিগুলো নিজেদের টু্ইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রাম পেজেও আপলোড করেছে তারা।