🕓 সংবাদ শিরোনাম

মানিকগঞ্জে র‍্যাবের অভিযান, ১৬ দালাল শ্রীঘরেঅভিনেতা মাহমুদ সাজ্জাদ মারা গেছেননাইম-মুশফিকের ফিফটিতে শ্রীলঙ্কাকে বড় লক্ষ্য দিলো বাংলাদেশশাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধ

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

রাণীনগরে ৭ শত ২২ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


❏ শুক্রবার, জুলাই ২২, ২০১৬ দেশের খবর, রাজশাহী

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে ৭ শত ২২ পিচ ইয়াবাসহ আরিফ হোসেন (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আরিফ আত্রাই উপজেলার মিরজাপুর গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে । গত বৃহস্পতিবার রাত অনুমান সাড়ে ৯টায় তাকে গ্রেফতার করা হয়।
iaba babsahiরাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এস,আই শফিকুর রহমান শফি’র নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার প্রেমতলি কৃষ্ণপুর বাজারের মাদ্রাসা মোড়ে একটি চা-স্টলের সামনে থেকে আরিফকে গ্রেফতার করে। গ্রেফতারকালে তার শরীর তল্লাশী করে পড়নের প্যান্টের পকেট থেকে ৭ শত ২২পিচ ইয়াবা উদ্ধার করা হয় । আরিফ হোসেন ওই স্থানে ইয়াবা বিক্রি করার জন্য অপেক্ষা করছিল বলে ওসি জানিয়েছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন