• আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

মুস্তাফিজের যে ম্যাচটি সরাসরি দেখার সুযোগ পাবে বাংলাদেশের ক্রিকেট ভক্তরা


❏ শুক্রবার, জুলাই ২২, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে সাসেক্সের হয়ে খেলতে মুস্তাফিজ এখন ইংল্যান্ডে। ২১ জুলাই থেকে ২ আগস্ট পর্যন্ত সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে মোট ৭টি ম্যাচ খেলার সুযোগ পাবে।

ইতিমধ্যে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেলেছেন। রাতে আরো একটি খেলবেন। সেটিও অবশ্য টি-টোয়েন্টি। এরপর ২৮ জুলাই ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে সাসেক্সের শেষ ম্যাচেও খেলবেন তিনি।

এরপর ২৪, ২৭, ৩০ জুলাই ও ২ আগস্ট রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে খেলবেন মুস্তাফিজ। তবে সাসেক্স যদি নকআউট পর্বে ওঠে তাহলে মুস্তাফিজ আরো ম্যাচ খেলার সুযোগ পাবেন।

আইপিএলে মুস্তাফিজের সবগুলো ম্যাচই টেলিভিশনে সরাসরি উপভোগ করেছেন বাংলাদেশের সমর্থকরা। সাসেক্সের হয়ে মুস্তাফিজের খেলাও উপভোগ করতে মুখিয়ে আছেন তারা।

mus-sucexx

কিন্তু সমস্যা হল কাউন্টি ক্রিকেটের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচারিত হয় না। সে কারণে মুস্তাফিজের সবগুলো ম্যাচ সরাসরি দেখার সুযোগ পাবে না বাংলাদেশের সমর্থকরা। সাসেক্সের হয়ে মুস্তাফিজের খেলা কোনো টি-টোয়েন্টি ম্যাচ সরাসরি দেখতে পাবে না বাংলাদেশের মানুষ।

অবশ্য চারটি একদিনের ম্যাচেরও সবগুলো দেখা যাবে না। কেবল ৩০ জুলাই বাংলাদেশ সময় বিকেল ৪টায় সামারসেটের বিপক্ষে একটি ম্যাচ সরাসরি দেখার সুযোগ পাবে বাংলাদেশের ক্রিকেট ভক্তরা। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্কাই স্পোর্টস।

এর আগের ম্যাচটি অনলাইনে লাইভ স্ট্রিমিং করেও দেখার সুযোগ হয়নি। আজ সারের বিপক্ষে ম্যাচটির ক্ষেত্রেও সেরকমই হতে পারে। তবে অনলাইনে বিবিসি রেডিওতে সরাসরি ধারাভাষ্য শুনতে পারবেন।

বিবিসির রেডিও’র ধারাভাষ্য শোনা যাবে এই লিংকে : http://www.bbc.com/sport/live/cricket/36824790

তবে নকআউট পর্বে সাসেক্স উঠলে মুস্তাফিজের আরো কিছু ম্যাচ সরাসরি দেখা যেতে পারে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন