• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

বলিউড তারকাদের নাইটপার্টির গোপন ভিডিও!


❏ শুক্রবার, জুলাই ২২, ২০১৬ Uncategorized, বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – কিছু একটা খুশির সংবাদ পেলেই পার্টিতে মেতে উঠেন বলিউড তারকারা। আর তাতে উপস্থিত হন তাদের ঘনিষ্টজনরা। প্রায় রোজই কেউ না কেউ এমন পার্টির আয়োজন করেন। বলিউডে তো সেলিব্রেটির অভাব নেই!

কখনও জন্মদিন, কখনও বিবাহবার্ষিকী, কখনও কখনও আবার ব্যক্তিগত কোনো সেলিব্রেশনেও হয়ে যায় এসব পার্টি। আর সিনেমার সাকসেস পার্টি তো থাকেই। এসব পার্টিতে রাতভর চলে খানাপিনা, হুল্লোড়, গান বাজানা। তবে শুধু কি তাই?

আমরা মূলত এসব পার্টিতে তারকাদের ঢোকা কিংবা বের হওয়া, ফোটোসেশন, খুব বড়জোর ফাঁস হয়ে যাওয়া কোনো ছবি দেখতে পারি। কিন্তু নেশার ঘোরে সেলিব্রিটিরা আরও কী কী সব করেন, তা খুব একটা আমরা জানতে পারি না।

Bollywood's-DRUNK-Party-Footage

কারণ এসব পার্টিতে সাংবাদিকদের ভেতরে প্রবেশ করতে দেয়া হয় না। কেবল গেটের বাইরে থেকেই পেশাগত কাজটা করতে হয় তাদের। তারপরও তো অনেক কিছুই বের করে ফেলেন সাংবাদিকরা।

এই ধরুন না- বিখ্যাত পরিচালক করণ জোহরের এক পার্টিতে এলেন রণবীর কাপুর। গাড়ির ফ্রন্ট সিটে তাকে সঙ্গ দিচ্ছিলেন সুন্দরী ক্যাটরিনা কাইফ। কিন্তু কেন? তখন কিন্তু কেউই জানতো না তাদের মধ্যে সম্পর্ক রয়েছে। পার্টির কল্যাণেই তা বের হয়ে আসে। আর ওইসব পার্টিতে এসব জুটিরা যে কী কী করেন, এবার তা নিজের চোখেই দেখে নিন-

ভিডিওটি দেখতে এখানে ক্লইক করুণ