• আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

আ’লীগের মানববন্ধনে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করতে পেছানো হল অর্ধবার্ষিকী পরীক্ষা

৫:০১ পূর্বাহ্ণ | শনিবার, জুলাই ২৩, ২০১৬ রংপুর

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –  মানববন্ধনে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর অংশগ্রহণ নিশ্চিত করতে চলমান অর্ধবার্ষিকী পরীক্ষার সময়সূচি পরিবর্তন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা এসএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান জুয়েল।  lalmonir

আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়, জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে লালমনিরহাটে ১২৩ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন কর্মসূচি পালিত হবে।

শুক্রবার স্থানীয় আ‘লীগের পক্ষে থেকে মানববন্ধনে যোগদানের জন্য মাইকিং করা হয়।

প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান জুয়েল যুগান্তরকে জানান, শনিবার সকালের নির্ধারিত গণিত পরীক্ষা আগামী ২৮ জুলাই অনুষ্ঠিত হবে।

শনিবার জেলার প্রবেশদ্বার তিস্তা সড়ক সেতু থেকে বুড়িমারী স্থলবন্দর পর্যন্ত মহাসড়কে দাঁড়িয়ে ওই মানবন্ধন করবে জেলা আ‘লীগ।

শনিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী ওই মানববন্ধনে নেতৃত্ব দেবেন লালমনিরহাট জেলা আ‘লীগের সভাপতি ও হাতীবান্ধা-পাটগ্রাম এলাকার সংসদ সদস্য মোতাহার হোসেন।

এতে গ্রামের কৃষক থেকে শুরু করে ছাত্র-শিক্ষক, সরকারি-বেসরকারি চাকুরীজীবিসহ সকল শ্রেণী পেশার মানুষজনকে কর্মসূচি পালনের আহবান জানানো হয়েছে।

পরীক্ষার রুটিন পবির্তন বিষয়ে হাতীবান্ধার লোকমান হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান বাবলু বলেন,মানববন্ধনে অংশ নেয়ার জন্য উপজেলা শিক্ষক সমিতির পক্ষ থেকে তাকে জানানো হয়েছে। এজন্য পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে।

এ ব্যাপারে লালমনিরহাট জেলা আ‘লীগের যুগ্ম সম্পাদক সারওয়ার হায়াত খান বলেন, শনিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের দীর্ঘ ১২৩ কিলোমিটার রাস্তায় দাঁড়িয়ে জঙ্গিবিরোধী মানববন্ধন কর্মসূচি পালনে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বদিউজ্জামান ভেলু বলেন,জেলার বিভিন্ন এলাকা থেকে মানুষ এ মানববন্ধনে অংশ নেবে, তবে এজন্য স্কুলের পরীক্ষার রুটিন পরিবর্তন হয়েছে কিনা তা আমি জানি না।