নড়াইলে উড়ো চিঠি দিয়ে তিন মন্দিরের পুরোহিতকে হুমকি

১:০৫ অপরাহ্ন | শনিবার, জুলাই ২৩, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

নড়াইল প্রতিনিধি- নড়াইলের কলোড়া ইউনিয়নের তিন মন্দিরের পুরোহিতকে হত্যার হুমকি দিয়ে উড়ো চিঠি দেওয়া হয়েছে। এ ঘটনার পর ওই তিন মন্দিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে প্রশাসন।194639Narailpicজানা গেছে, সদরের কলোড়া ইউনিয়নের নলদিরচর সার্বজনীন দুর্গা মন্দিরের পুরোহিত সুজিত গোসাই, আগদিয়ারচর সেবাশ্রমের পুরোহিত উত্তম গোসাই এবং আগদিয়ারচর দাস পাড়া মন্দিরের পুরোহিত বিমল কৃষ্ণ দাসকে কে বা কারা চিঠি দিয়ে হত্যার হুমকি দেয়। দুটি চিঠিতে ০১৭৯৮৬১৯৪২১ মোবাইল নাম্বার দেওয়া রয়েছে।

পুরোহিতরা বলেন, বৃহস্পতিবার রাতে এসব চিঠি পেলে শুক্রবার বিকেলে তারা বিষয়টি পুলিশকে জানান।

নলদীরচর সর্বজনীন দূর্গা মন্দিরের পুরোহিত সুজিতকে লেখা হয়েছে ‘তোমার চরিত্র ভাল আমরা তোমার কোন ক্ষতি করতে চাই না। আমাদের কথা না মানিলে গলা কেটে কুকুরের গলায় ঝুলাবো। তাই বলি ভাল হয়ে যাও এবং বৃদ্ধাশ্রমটি কোনোভাবে যাতে চালু না হয়। তাহলে তুই বাঁচতে পারবি না। আমাদের খরচটা দিয়ে দিবি।

আগদিয়ারচর দাসপাড়ার পুরোহিত বিমল কৃষ্ণ দাসকেও দেওয়া চিঠিতেও ওই মোবাইল নম্বর দেওয়া রয়েছে। এতে ২০ হাজার টাকা দাবি করা হয়েছে। মহাসষ্মান আগদিয়ারচর সেবা শ্রমের পুরোহিত উত্তম গোসাইকে ৭ দিনের মধ্যে স্থান ত্যাগ করতে বলা হয়েছে। তা না হলে আমরা তোকে খাব।

জানা গেছে, এসব চিঠি রাতের আধারে ফেলে রাখা হয়েছে। হুমকি দিয়ে লেখা এসব চিঠির খামে প্রেরকের স্থানে একটি ছাত্রলীগ এবং অপর দুটিতে ছাত্রশিবিরের নাম লেখা হয়েছে। তবে হাতের লেখা একই ধরনের। কেউ কেউ মনে করছেন ভীতি সৃষ্টি করতে কে বা কারা এভাবে লিখে মন্দিরে রেখে গেছেন।

এ ব্যাপারে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবাস চন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কারা এ চিঠি দিয়েছে তার তদন্ত চলছে। তবে ওই তিন মন্দিরে পুলিশি পাহারার ব্যবস্থা করা হয়েছে।