🕓 সংবাদ শিরোনাম

শাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনীব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

চাঁপাইনবাবগঞ্জে আইনি বাঁধায় বিলম্বিত ৯৫ বছরের বৃদ্ধের লাশ দাফন


❏ শনিবার, জুলাই ২৩, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পারিবারিক দ্বিধা ও আইনি বাঁধায় বিলম্বিত হয়েছে আলিমুল্লাহ নামের ৯৫ বছরের এক বৃদ্ধের লাশ দাফন। এলাকাবাসী ও সদর থানা পুলিশ সূত্রে জানা গেছে, শহরের ফকিরপাড়া কদমতলা নিবাসী আলিমুল্লাহ শুক্রবার ২২ জুলাই বেলা সোয়া ১১ টায় নিজ বাড়ীতে মারা যান। এরপর তাঁর পরিবারের একাংশ অর্থাৎ বৃদ্ধেরই দ্বিতীয় পক্ষের সন্তানেরা অভিযোগ করে বাড়ীর রাস্তার জায়গা নিয়ে প্রতিপক্ষ বৃদ্ধেরই প্রথম পক্ষের সন্তানদের সাথে এ মাসেরই ২ তারিখ সংঘর্ষের জেরে কপালে আঘাতপ্রাপ্ত হয়ে আহত হবার কারনেই বৃদ্ধ মারা গেছেন।

las-dafon

সংঘর্ষের ঘটনায় বৃদ্ধের মেয়ে সাহানা বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে ১৬ জুলাই ৩২৩, ৩২৫ সহ অনান্য ধারায় সদর থানায় মামলা করে। এদিকে পরিবার ও প্রতিবেশীদের আরেক অংশ একে স্বাভাবিক মৃত্যু বলেই জানায়। খবর পেয়ে দুপুর আড়াইটায় সিনিয়র এএসপি ওয়ারেছ মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম সহ পুলিশ কর্মকর্তারা মৃতের বাড়ীতে ছুটে যান। এমতাবস্থায় দ্বিধায় পড়ে পুলিশ। পরে পরিবারের সকল সদস্যরা পুলিশের নিকট বৃদ্ধের মৃত্যুকে স্বাভাবিক বলে লিখিত অঙ্গীকার দিতে চায়। গভীর রাতে বৃদ্ধের জানাজার নামাজ ও দাফনের সময় জানিয়ে মাইকিংও করা হয় শহরে। পুলিশ এক্ষেত্রে সরকারী কৌসুলী জবদুল হকের মতামত চাইলে তিনি মামলা সহ আইনি জটিলতার কারনে ময়না তদন্ত ছাড়া লাশ হস্তান্তরে রাজী হননি। ফলে পুলিশ সন্ধ্যার দিকে বৃদ্ধের লাশ বাড়ী থেকে নিয়ে সদর হাসপাতাল মর্গের হিমঘরে রাখে। আটকে যায় বৃদ্ধের লাশ দাফন। শুক্রবার রাতে ডাক্তার না থাকায় আজ শনিবার দুপুরে বৃদ্ধের লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন