• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

শিবগঞ্জে পাগলা নদীতে ডুবে যুবকের মৃত্যু


❏ শনিবার, জুলাই ২৩, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

কামাল হোসেন, শিবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাগলা নদীতে ডুবে বাবু (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ওই মৃত্য যুবক হলেন- শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি গ্রামের ইসরাইল হোসেনের ছেলে।

nodita-duba-mirtu

স্থানীয়রা জানায়, শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ৯ বিজিবি ব্যাটালিয়নের তেলকুপি সীমান্ত ফাঁড়ির বিজিবির একটি টহল দল আজমতপুর গ্রামের দিক থেকে টহল দিয়ে ক্যাম্পে ফিরছিল। এ সময় তেলকুপি বাজারের কাছে পাগলা নদীর পাড়ে বাবু (২৪) ও জাহিদ (২৫) নামে দুই যুবক বসে ছিল। এ সময় বিজিবির টহল দলের টর্চের আলো দেখে তারা দুই জনই বিজিবির ভয়ে নদীতে ঝাঁপ দেয়। জাহিদ সাঁতরে কিনারাই উঠতে পারলেও বাবু নদীতে ডুবে যায়। পরে এলাকাবাসী বাবুকে রাতভর খোঁজাখুজির পরেও না পেয়ে আজ শনিবার সকালে শিবগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয়। এ সময় শিবগঞ্জ ফায়ার সার্ভিস রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে রাজশাহী থেকে উমর ফারুকের নেতৃত্বে ডুবুরি দল আজ শনিবার সকাল সোয়া দশটার দিকে নদী থেকে বাবুর লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে তেলকুপি ক্যাম্পের হাবিলদার সময়ের কণ্ঠস্বরকে জানান, এ বিষয়ে তারা কিছুই জানেন না, তবে নদীতে এক যুবক মারা যাওয়ার খবর সকালে শুনেছেন। এদিকে শিবগঞ্জ থানা অফিসার ইনর্চাজ রমজান আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনাটি শুনেছেন বলে স্বীকার করেন।

আরও পড়ুন :
কার-ভ্যান-বাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

❏ শুক্রবার, অক্টোবর ১৫, ২০২১

মোটরসাইকেল থেকে পড়ে স্কুলছাত্র নিহত

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

কুমিল্লায় ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১

কেরানীগঞ্জে ট্রাক চাপায় নিহত ১, আহত ২

❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১