‘কর্মসূচি বানচালে জঙ্গিদের মতো হামলা চালাচ্ছে পুলিশ’


❏ শনিবার, জুলাই ২৩, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর- দেশের বিভিন্ন এলাকায় গতকাল শুক্রবার রাত থেকে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জঙ্গিদের মতো হামলা চালাচ্ছেন বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শনিবার রাজধানীর নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।rijbiরিজভী বলেন, ভোটারবিহীন সরকারের প্রতিহিংসা পূরণে বেকসুর খালাস পাওয়া মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেওয়ার প্রতিবাদে আজ শনিবার বিএনপি ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল কর্মসূচি বানচাল করার জন্য সরকারের পেটোয়া বাহিনীতে পরিণত আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা শুক্রবার রাত থেকে দেশের বিভিন্ন এলাকায় বিএনপির নেতাকর্মীদের বাড়িতে জঙ্গিদের মতো হামলা চালাচ্ছে।

এ হামলার মাধ্যমে বাড়িঘরে লুটতরাজ, ভাঙচুর এবং ধরপাকড়ের এক বিভীষিকাময় পরিস্থিতির সৃষ্টি করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

রিজভী বলেন, গতকাল আওয়ামী লীগ নেতা মাহবুবুল আলম হানিফ বলেছেন, ভারতের সাথে তাদের নাকি আত্মার সম্পর্ক’। তিনি ঠিকই বলেছেন, কারণ যাদের দেশের মানুষের সাথে কোনো সম্পর্ক নেই তারা তো একটি বিশেষ শক্তির নিকট অনুগ্রহভাজন হয়েই থাকবেন, আত্মাকে বিক্রি করে দিবেন।

জঙ্গিবাদ টিকে থাকলে বিরোধী দলের ওপর ক্রমাগত দায় চাপিয়ে যেতে পারলে তা সরকারের জন্য লাভজনক বলেও মন্তব্য করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব। আর এ কারণেই জঙ্গি দমনে সরকারের কোনো কার্যকর পদক্ষেপ ছিল না বলেও অভিযোগ করেন তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন