🕓 সংবাদ শিরোনাম

শাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনীব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

এবার বক্স অফিস যুদ্ধে মুখোমুখি নামছেন বিদ্যা-শাহরুখ


❏ শনিবার, জুলাই ২৩, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক: বলিউড তারকাদের মুখোমুখি লড়াইয়ের বিষয়টি অনেক পুরানো। সে ভূমিকায় এবার হাজির হচ্ছেন বিদ্যা বালান ও শাহরুখ খান। এবার বক্স অফিস যুদ্ধে মুখোমুখি নামছেন এ দুই তারকা।vidya-shahrukh

আজ শনিবার এনডিটিভি এক খবরে জানিয়েছে, একই সময়ে শাহরুখ খানের ‘রইস’ ও হৃতিক রোশনের ‘কাবিল’-এর মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে ছবি দুটি একই সময়ে মুক্তি না পেলে এটা নিশ্চিত, বিদ্যা বালানের ‘কাহানি ২’-এর সঙ্গে বক্স-অফিস যুদ্ধে নামছে শাহরুখের ‘ডিয়ার জিন্দাগি’।

চলতি বছরের ২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘ডিয়ার জিন্দাগি’। একই দিন মুক্তি পাচ্ছে ‘কাহানি ২’ও।

সম্প্রতি গৌরি শিন্ডে পরিচালিত ‘ডিয়ার জিন্দেগি’ ছবির ফার্স্ট লুক প্রকাশিত হয়। এবার এই ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। এতে শাহরুখের নায়িকা হিসেবে আছেন আলিয়া ভাট। এটা গৌরির দ্বিতীয় ছবি। তার প্রথম ছবি ‘ইংলিশ ভিংলিশ’ ব্যাপক প্রশংসিত হয়েছিলো।

২০১২ সালে সুজয় ঘোষের ‘কাহানি’ মুক্তি পায়। এতে মূখ্য-ভূমিকায় অভিনয় করেন বিদ্যা। ছবিটি ওই সময় ভালোই সাড়া জাগায়। আর সে কারণে এবার এই ছবির সিক্যুয়েল আসছে এবং তার জন্য তারিখ নির্ধারণ করা হয়েছে ২৫ নভেম্বরকে। সিক্যুয়েলে বিদ্যা ছাড়াও আছে অর্জুন রামপাল ও জাগাল হ্যান্সরাজ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন