• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

রাজবাড়ীতে সন্ত্রাস ও জঙ্গীবাদ শীর্ষক মতবিনিময় সভা


❏ শনিবার, জুলাই ২৩, ২০১৬ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৩ জুলাই শনিবার সকাল ১০টায় রাজবাড়ী পুলিশ লাইন ডিল শেড এ রাজবাড়ী সদর থানাধীন মসজিদ সমূহের সভাপতি ও ইমাম এবং কমিউনিটি পুলিশিং সদস্যদের সাথে সন্ত্রাস ও জঙ্গীবাদ শীর্ষক মতবিনিময় সভা করেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

rajbari-motbinimoy

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম। বিশেষ সম্মানিত অতিথি আলহাজ্ব কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক জিনাত আরা, পৌর মেয়র মোহাম্মদ আলী চৌধুরী।

অন্যআন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আহাম্মেদ নিজাম মন্টু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফকির আব্দুল জব্বার, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যবৃন্দ ও ইমাম কমিটির সভাপতি খন্দকার আব্দুল হালিম প্রমুখ।

বক্তারা বলেন ইসলাম শান্তির ধর্ম, যারা সন্ত্রাস ও জঙ্গীবাদ করে তারা ইসলাম অনুসারি হতে পারে না তাদের মধ্যে মনোসত্ব বলতে কিছু নেই। সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে। প্রত্যেক মসজিদে, মহল্লাাই সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী জনসচেতনতা প্রচারনা বৃদ্ধি করতে হবে।

সভাপতি বক্তব্যে পুলিশ সুপার বলেন রাজবাড়ী জেলা পুলিশ সন্ত্রাস ও জঙ্গীবাদ নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে আছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নিয়ন্ত্রণে জেলা পুলিশকে তথ্য প্রদান করে সহযোগীতা করার জন্য সকলের প্রতি আহব্বান জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন