• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

জঙ্গী ও সন্ত্রাস প্রতিরোধে মা-বোনদের এগিয়ে আসতে হবে : আব্দুল ওদুদ এমপি


❏ শনিবার, জুলাই ২৩, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জঙ্গী ও সন্ত্রাসবাদ শুধু সরকারের সমস্যা নয়, সমাজের সমস্যা। সমগ্র দেশবাসীর সমস্যা। এ সমস্যা প্রতিরোধে ঘরের মা-বোন সবাইকে এগিয়ে আসতে হবে। আজ শনিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের বঙ্গবন্ধু মঞ্চে জেলা মহিলা আওয়ামীলীগের জঙ্গী ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে আয়োজিত বিশাল এক মহিলা সমাবেশে এসব কথা বলেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ।

ampe

তিনি বলেন, বর্তমান সরকার এ বিষয়ে সবাইকে ঐক্যবদ্ধ করতে কাজ করছে। মাঠ পর্যায়ের মা-বোনদেরকেও এ ব্যাপারে সজাগ থাকতে হবে। তিনি বলেন, আমাদের প্রথানমন্ত্রী যথেষ্ট ধার্মিক এবং প্রিয় ধর্ম ইসলামের মর্যাদা রক্ষায় তিনি আন্তরিক। তাঁর নিকট ধর্ম নিরাপদ। কাজেই তাঁকেই আবার ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডেরও বিবরণ দেন তিনি। অপর দিকে বিএনপি চেয়ারপারসনের তীব্র সমালোচনা করেন আব্দুল ওদুদ।

অনান্য বক্তারা বলেন, জামায়াতের সন্ত্রাসীরা সারাদেশে জঙ্গী ও সন্ত্রাসী হামলা চালাচ্ছে। বিদেশীদের নৃশংসভাবে হত্যা করে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। গ্রামে-গ্রামে, পাড়ায়-পাড়ায় মহিলা মাহফিল করে নারীদের বিভ্রান্ত করছে। দেশের মা-বোনদের দেওয়া চাঁদার টাকায় তারা অস্ত্র কিনে ব্যবহার করছে। তাই জামায়াতকে চাঁদা দেওয়া ও তাঁদের মদদ দেওয়া বন্ধের আহ্বান জানান বক্তারা। মহিলা আওয়ামীলীগের আহব্বায়ক মর্জিনা হকের সভাপতিত্ত্বে এবং যুগ্ম আহব্বায়ক শরীফা খাতুন বেবীর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা কমুনিটি পুলিশ প্রধান রুহুল আমীন, মহিলা আ’লীগের যুগ্ম আহব্বায়ক হালিমা খাতুন, জেলা যুব মহিলা লীগের সভাপতি ইয়াসমিন সুলতানা প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শহর আ’লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রেজা প্রমূখ। অনুষ্ঠানে জেলার সব উপজেলা থেকে আগত প্রায় সহ¯্রাধিক নারী অংশ নেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন