🕓 সংবাদ শিরোনাম

ব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!আ.লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি: ফখরুলসিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ দফায় টানা ৩ দিনের সাক্ষ্যগ্রহণ কাল শুরুচুল কর্তন: দাবি না মানলে আন্দোলনরত শিক্ষার্থীর আত্মহত্যার হুমকিবাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রীস্বপ্নের পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীপীরগঞ্জে হিন্দু পল্লিতে হামলা: ‘মূলহোতা’ সৈকতকে ছাত্রলীগ থেকে বহিষ্কারবিয়েতে গড়িমসি, অন্তরঙ্গ মুহূর্তে প্রেমিকের জিহ্বা কেটে দিলেন প্রেমিকা২৫ বছর পর ভোট হবে রাজশাহীর বানেশ্বরেশারজায় আজ লংকানদের হারানোর মিশনে নামবে বাংলাদেশ

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

‘বিশ্বের কোনো দেশের চেয়ে আমাদের মেধা কম নয়’


❏ শনিবার, জুলাই ২৩, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- আমাদের দেশের সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মেধা বিশ্বের কোনো দেশের চেয়ে কম নয় বলে মন্তব্য করেছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। শনিবার সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জনপ্রশাসন পদক-২০১৬ প্রদান অনুষ্ঠানে বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।asrafulসৈয়দ আশরাফ বলেন, আরেকজনের ভালো আমরা সহ্য করতে পারি না। এ থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। এই পুরস্কার দেওয়া হলো একটি ভালো উদ্যোগ। যা কাজে উন্নতি বাড়াবে।

তিনি বলেন, যে সরকারি কর্মকর্তা-কর্মচারীরা পদক নিলেন এটি তাদের মেধা ও সৃষ্টিশীলতার মূল্যায়ন বলে মনে করি। তবে আমরা অনেকেই মনে করি, বিসিএস পাস করা সরকারি কর্মীরা মেধাহীন, তারা কিছু পারেন না! এই ভ্রান্ত ধারণা আমাদের সৃষ্টি হয়ে গেছে। বিশ্বের কোনো দেশের চেয়ে আমাদের কর্মীদের মেধা কম নয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন