শ্রাবন্তীর ‘আবার ভাঙবে ঘর’! (ভিডিও)


❏ শনিবার, জুলাই ২৩, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – বেশ ধূমধাম করেই চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে দ্বিতীয়বারের মতো বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্সের পর বেশ কিছুদিন কঠিন সময় কাটিয়ে আবার আনন্দের অধ্যায় শুরু করেছেন তিনি।

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার পাশাপাশি বিয়ের সব আপডেটও দিয়েছেন তিনি। প্রথম এনগেজমেন্ট। তারপর জাঁকজমক পরিসরে বিয়েটাও সেরে ফেললেন শ্রাবন্তী। তার জীবনসঙ্গী হলেন সুপারমডেল কৃষ্ণ ভিরাজ। তিনি মুম্বাইয়ের বাসিন্দা। পেশায় মডেল কাম অভিনেতা। এই মেগা বিয়েতে হাজির ছিল গোটা টলিউড।

বিয়ের পর বেশ খোশ মেজাজেই আছেন টালিগঞ্জের এই নায়িকা। ঢাকা ও কলকাতা মিলিয়ে এক বছরে ঘরে তুলেছেন দুটি বক্স অফিস হিট করা ছবি। সবকিছু মিলিয়েই বেশ ভালো আছেন।

এদিকে ঘর ভাঙার কথা বলছেন এই নায়িকা! ভাবছেন আবার কি হল শ্রাবন্তীর? আসলে ভড়কে যাবার মত তেমন কিছুই হয়নি। সদ্য মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত নতুন ছবি ‘শেষ সংবাদ’র গান ‘আবার ভাঙবে ঘর’। গানটি এরই মধ্যে তুমুল আলোচনায় এসেছে।

sraboni ghor

ছবিতে শর্মিষ্ঠা নামে এক নারী সাংবাদিকের চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। শর্মিষ্ঠার গল্প নিয়েই এগিয়েছে ছবির কাহিনী। ছবিতে তিনি ঘর-সংসার সামলাবেন এবং দক্ষ হাতে সাংবাদিকতাও। সমাজের খারাপ দিক সবার সামনে তুলে ধরাই শর্মিষ্ঠার চ্যালেঞ্জ। তার এই কাজে স্বামী এবং শ্বশুরবাড়ি থেকেও যথেষ্ট সাপোর্ট পায় সে।

কিন্তু শর্মিষ্ঠার পথে বাধা হয়ে দাঁড়ায় তারই টেলিভিশন চ্যানেলের এক কর্মকর্তা। মানুষের কাছে প্রকৃত সত্যকে পৌঁছে দিতে বাধা দেন তিনি। এমন পরিস্থিতিতে শর্মিষ্ঠা কীভাবে কাজের প্রতি সৎ থাকবে? এমনই কিছু প্রশ্নের উত্তর দিতে শিগগিরই মুক্তি পেতে চলেছে পল্লব গুপ্তার প্রথম ছবি ‘শেষ সংবাদ’।

ছবিটি প্রযোজনা করছেন শৈলেশচন্দ্র ঠাকুর। শ্রাবন্তীর পাশাপাশি ছবিতে আরো দেখা যাবে দুলাল লাহিড়ী, প্রদীপ ভট্টাচার্য, পার্থ, সুজয় প্রমুখকে।

গানটির ভিডিও দেখতে এখানে ক্লিক করুণ

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন