🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

আমতলীতে দীর্ঘদিন ধরে তিন চিকিৎসক নিখোঁজ


❏ শনিবার, জুলাই ২৩, ২০১৬ দেশের খবর, বরিশাল

এম এ সাইদ খোকন, বরগুনা প্রতিনিধি- বরগুনার আমতলী উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে’র তিন চিকিৎসক দীর্ঘদিন ধরে বিনা অনুমতিতে অনুপস্থিত রয়েছেন। বহুবার সংশ্লিষ্ট মন্ত্রনালয় চিঠি দিয়েও তাদের কোন খোঁজ পাচ্ছে না উপজেলা স্বাস্থ্য প্রশাসক। অতি সম্প্রতি গুলশান ও শোলাকিয়াতে জঙ্গি হামলার পরে বিষয়টি বেশ জোড়েসোরে উঠে এসেছে। স্থানীয় সচেতন মহল তিন চিকিৎসকের অনুপস্থিতির বিষয়টি রহস্য জনক বলে মনে করেন।indexআমতলী উপজেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে জানাগেছে, আবাসিক মেডিকেল অফিসার মোঃ ইয়াছিন আলম গত ২০০৮ সালের ১ জুন আমতলী হাসপাতালে যোগদান করে। এরপর থেকে তার কোন খোঁজ নেই। সহকারী সার্জন (প্যাথ) মাকসুদা আক্তার ২০১১ সালের ৪ ফেব্রুয়ারী আমতলী হাসপাতালে যোগদান করেন। এরপর থেকে তিনিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অনুপস্থিত রয়েছেন।

আবাসিক মেডিকেল অফিসার রাকিব হাসান এ বছর ১০ মে আমতলী হাসপাতালে যোগদান করে চলে যান, আসেন ৩১ মে। আবার ১ ও ২ জুন কর্মস্থলে থেকে ৪ দিনের ছুটি নিয়ে ফের চলে যান এবং ছুটি শেষে ৮ জুন আসেন। ১১ জুন পর্যন্ত কর্মস্থলে থেকে কর্তৃপক্ষের বিনা অনুমতিতে ২৩ জুলাই পর্যন্ত অনুপস্থিত রয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডাঃ এমএ মতিন জানান, তিন জন চিকিৎসক বিনা অনুমতিতে দীর্ঘদিন অনুপস্থিত রয়েছে। এদের বিষয় স্বাস্থ্য মন্ত্রনালয় বহুবার চিঠি দিয়ে অবগত করেছি কিন্তু কোন খোঁজ পাইনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন