🕓 সংবাদ শিরোনাম

হাসপাতালের কেবিনে নিয়ে শিক্ষার্থীকে ‘ধর্ষণ’, দুই যুবক গ্রেপ্তারসরকার চায় দেশে একটি শক্তিশালী বিরোধী দল থাকুক: কাদেরফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ডকুমিল্লার ঘটনার মূলহোতাকে ইন্ধনদাতারা লুকিয়ে রাখতে পারে: স্বরাষ্ট্রমন্ত্রীপদ্মা ও মেঘনা নামে দুটি বিভাগ হবে: প্রধানমন্ত্রীএবার শাহরুখের বাড়িতে এনসিবির তল্লাশিঅবসরে ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম, প্রজ্ঞাপন জারি২৬ অক্টোবর রাজনৈতিক দল ঘোষণা করতে চান ভিপি নুরসরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রীমালয়েশিয়ায় ১৭২ জন বাংলাদেশি অভিবাসী গ্রেফতার

  • আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

পরিচালক রোহিত শেঠির সাথে সম্পর্ক ছিন্ন হল বলিউড কিং শাহরুখের


❏ শনিবার, জুলাই ২৩, ২০১৬ Uncategorized, বিনোদন

বিনোদন ডেস্ক- পরিচালক রোহিত শেঠির পরিচালনায় চেন্নাই এক্সপ্রেস এবং দিলওয়ালে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বলিউড বাদশা। একটি ইংরেজী দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গেছে, দিলওয়ালে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় তার প্রভাব পড়েছে শাহরুখ-রোহিত বন্ধুত্বেও। এমনটা শোনা গিয়েছিল যে, রোহিত শেঠির পরবর্তী ছবিতেও শাহরুখ খান অভিনয় করতে চলেছেন। কিন্তু সদ্য রোহিত শেঠি জানিয়েছেন যে, তিনি তার পুরনো বন্ধু অজয় দেবগণের সঙ্গে পরবর্তী ছবিতে কাজ করতে চলেছেন বলিউড এমন একটা জায়গা, যেখানে প্রতিটা ছবি মুক্তি পাওয়ার পর ছবির সঙ্গে জড়িয়ে থাকা প্রত্যেক সদস্যের একে অপরের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক বদলে যায়। কারও সঙ্গে কারও সম্পর্ক ভালো হয়, আবার কারও খারাপ হয়। এমনই হয়েছে শাহরুখ খান এবং বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক রোহিত শেঠির মধ্যে।

sharukh

 ঘণিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, শাহরুখ খানের সঙ্গে রোহিত শেঠির যে ছবি হওয়ার কথা ছিল, সেটি আপাতত সরিয়ে রাখা হয়েছে। দিলওয়ালের ব্যর্থতার কারণ হিসেবে তারা দুই জনেই দায়ী। রোহিত মনে করেন, সঞ্জয়লীলা বনশালীর বাজিরাও মস্তানির সঙ্গে একই দিনে দিলওয়ালে মুক্তি পাওয়া উচিত হয়নি। এটা শাহরুখ মারাত্মক ভুল করেছেন। আর শাহরুখ মনে করেন, দিলওয়ালের জন্য রোহিত যথেষ্ট পরিশ্রম করেননি।

আরও পড়ুন :
sarukh n234 এবার শাহরুখের বাড়িতে এনসিবির তল্লাশি

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

ariyan 2n34 প্রথমবার ছেলেকে দেখতে কারাগারে শাহরুখ খান

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

pori n34 পরীমণির জন্মদিন এবার লাল-সাদায়

❏ বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

srabonti মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী

❏ বুধবার, অক্টোবর ২০, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন