• আজ সোমবার, ৯ কার্তিক, ১৪২৮ ৷ ২৫ অক্টোবর, ২০২১ ৷

সিরাজগঞ্জে বোমাসহ জেএমবির ৪ নারী সদস্য আটক


❏ রবিবার, জুলাই ২৪, ২০১৬ Breaking News, ফিচার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ শহরের মাছুমপুর এলাকার একটি বাড়ি থেকে বোমাসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির চার নারী সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। রবিবার ভোররাতে তাদেরকে আটক করা হয়।atokআটককৃতরা হলেন- সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার বাদুল্যাপুরের মাহবুবুর রহমানের স্ত্রী নাদিরা তাবাসসুম রানী (৩০), বগুড়ার শাহজাহানপুর উপজেলার ক্ষুদ্র ফুলকোটের মো. খালিদ হাসানের স্ত্রী হাবিবা আক্তার মিশু (১৮), এই উপজেলার পরানবাড়িয়ার সুজন আহমেদ বিজয়ের স্ত্রী রুমানা আক্তার রুমা (২১) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মোচাদহ দক্ষিণপাড়ার মামরুল ইসলাম সরদারের স্ত্রী রুনা বেগম (১৯)।

সিরাজগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহেদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর সোয়া ৩টার দিকে শহরের মাছুমপুর মহল্লার উত্তরপাড়ায় অবস্থিত মৃত হুকুম আলীর ভাড়াটিয়া বাড়ি থেকে তাদের আটক করা হয়।

এদের হেফাজত থেকে ৬টি ককটেল, গ্রেনেডের ৪টি খোলক, ৯টি জিহাদি বই, ডেটোনেটর, সুইচসহ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। আটককৃতদের পুলিশ সুপার কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ জানান, আটক নারীরা জেএমবি’র সক্রিয় সদস্য। মে মাসে তারা এই বাড়িটি ভাড়া নেয়। তখন থেকেই তারা এখানে থেকে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছিল। তাদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন