অ্যান্ড্রয়েডের জন্যও আসছে প্রিজমা…


❏ রবিবার, জুলাই ২৪, ২০১৬ Uncategorized

news_picture_35044_android1


প্রযুক্তি ডেস্কঃ

আইফোনের ফটো এডিটিং অ্যাপ প্রিজমা বাজারে আসার মাত্র ১ মাসের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে অ্যাপটি। কিন্তু অ্যাপটির অ্যান্ড্রয়েড সংস্করণ না থাকায় অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীরা এতদিন বেশ হতাশ ছিলেন।

তবে এবারের সুখবরটি ‘অ্যান্ড্রয়েডধারী’দের জন্য। কেননা অ্যান্ড্রয়েডে ব্যবহারের জন্য তৈরি প্রিজমা অ্যাপ আনতে যাচ্ছে নির্মাতা প্রতিষ্ঠান প্রিজমা ল্যাবস ইনকর্পোরেটেড। শুধু তাই নয়, অ্যাপটি এ মাসেই গুগল প্লে স্টোরে আসতে যাচ্ছে বলে ফেসবুক পেজে জানিয়েছে কোম্পানিটি।

এর আগে মাত্র ৬ ঘণ্টার জন্য প্রিজমার একটি বেটা (পরীক্ষামূলক) অ্যান্ড্রয়েড সংস্করণ ছেড়েছিল প্রিজমা ল্যাবস। তবে সেটি ছিল অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের মধ্যে কেমন সাড়া ফেলে তা দেখার জন্য।

ফেসবুকে একটি পোস্টে প্রিজমা কর্তৃপক্ষ লিখেছে, ‘যারা অ্যান্ড্রয়েডের জন্য আমাদের বেটা ভার্সন পরীক্ষা করে দেখেছেন তাদের সবাইকে অনেক ধন্যবাদ। আমরা যথেষ্ট পরিমাণে তথ্য সংগ্রহ করেছি এবং এরপর অ্যাপটি আমাদের বন্ধ করে দিতে হয়েছে।’

শুধু তাই নয়, প্রিজমায় নতুন নতুন ফিচার এবং ভিডিও ফিল্টার যুক্ত করার কাজ চলছে বলেও জানিয়েছেন প্রিজমার সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা অ্যালেক্সি ময়সিনকভ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন