• আজ সোমবার, ৯ কার্তিক, ১৪২৮ ৷ ২৫ অক্টোবর, ২০২১ ৷

মোরেলগঞ্জে নিখোঁজ স্বেচ্ছাসেবক লীগ নেতার সন্ধ্যান দাবিতে মানববন্ধন


❏ রবিবার, জুলাই ২৪, ২০১৬ খুলনা, দেশের খবর

জামাল হোসেন বাপ্পা, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে নিখোঁজ স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু হানিফের সন্ধ্যান দাবিতে মানববন্ধন করেছে স্বেচ্ছাসেবক লীগ। আজ রবিবার বেলা ১১টায় মোরেলগঞ্জ সদর বাজারের কাপুড়িয়া পট্টিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

sajesabok-lik

গত ৫ জুলাই থেকে নিখোঁজ রয়েছেন ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গার্মেন্টস ব্যবসায়ী ২ সন্তানের পিতা আবু হানিফ হাওলাদার (৩৫)। ওই দিন কাপুড়িয়া পট্টিতে অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে যায় এবং একটি দোকানের মধ্যে পাওয়া যায় একটি দগ্ধ মৃতদেহ। মৃতদেহটি হানিফের বলে কথা উঠলেও পুড়ে অঙ্গার হওয়ায় কেউ লাশ সনাক্ত করতে পারেনি। মানববন্ধনে যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগের নেতাকর্মী ও বাজারের ব্যবসায়ীরা অংশ গ্রহন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইলিয়াস হোসেন দুলাল, সদস্য সচিব শহিদুল ইসলাম খান, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম মিলন, পৌর আহ্বায়ক আতিয়ার রহমান টুকু, রিয়াজ বিশ্বাস, যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হোসেন মোজাম, পৌর যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম, আসাদুজ্জামান বিপু, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল সুমন ও শ্রমিক লীগ সদস্য সচিব মোঃ জালাল তালুকদার।

বক্তারা নিখোঁজ আবু হানিফের দ্রুত সন্ধ্যান দাবি করেন প্রশাসনের কাছে। তারা বলেন, আবু হানিফ ষড়যন্ত্রের শিকার। তাকে পরিকল্পিতভাবে কাপুড়িয়া পট্টিতে পুড়িয়ে হত্যা করা হয়ে থাকতে পারে।

এদিকে লাশের পরিচয় নিশ্চিত করতে ডিএনএ টেষ্টের জন্য আদালতে আবেদন করেছে পুলিশ এবং বিষয়টি এখনো প্রকৃয়াধীন বলে থানা সূত্রে জানা গেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন