• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

ভারতে জুড়ে তোলপাড় : আন্তর্জাতিক যৌনব্যবসার রাজা’র সঙ্গে ধোনি-রায়না


❏ রবিবার, জুলাই ২৪, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক –   ভারতীয় ক্রিকেট দলের দুই তারকা ক্রিকেটারের নাম জড়িয়ে গেল একেবারেই অক্রিকেটীয় এক বিষয়ের সঙ্গে। ব্যাপারটি একইসঙ্গে নিন্দাজনকও। আন্তর্জাতিক যৌনচক্র চালানোয় অভিযুক্ত অজয় আহলাওয়াতের সঙ্গে ভারতের ওয়ানডে দলের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি এবং অলরাউন্ডার সুরেশ রায়নার ছবিকে ঘিরে ভারতে বইছে নিন্দার ঝড়।

dhoni

এনডিটিভির খবর অনুযায়ী, ৬২ বছর বয়েসী ভারতীয় সেনার অবসরপ্রাপ্ত কর্নেল অজয় আহলাওয়াতের নাম বহুদিন থেকেই জড়িয়ে আছে যৌনব্যবসার সঙ্গে। বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যমে বিভিন্ন সময়ে ভারতের ‘যৌনব্যবসার রাজা’ হিসেবেও উল্লেখিত হয়েছে তাঁর নাম। পুলিশের বক্তব্য অনুযায়ী ২০০২ সাল থেকে আন্তর্জাতিক যৌনচক্র পরিচালনা করেন এই অজয় আহলাওয়াত। আর এজন্য বিশ্বের একাধিক দেশের পুলিশের কাছে তিনি ওয়ান্টেডও বটে।

আর এই অজয় আহলাওয়াতের গোপন আস্তানার খোঁজ পেয়ে গতকাল শনিবার সকালে দিল্লির গুরগাঁওয়ে অবস্থিত এক খামার বাড়িতে অভিযান চালায় ভারতীয় পুলিশের বিশেষ শাখা। আর এ অভিযানে বিপুল তথ্যপ্রমাণসহ অজয়কে আটক করা হয়।

এনডিটিভি জানায়, অজয়কে আটকের পর তাঁর কাছে থাকা বিভিন্ন ছবি এবং নথির মধ্যে মহেন্দ্র সিংহ ধোনি আর সুরেশ রায়নার ছবি দেখে আঁতকে উঠে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, অজয় আহলাতের সঙ্গে ধোনির একাধিক ছবি পাওয়া গেছে। শুধু ধোনি নন, ধোনির প্রিয় সুরেশ রায়নার সঙ্গেও ছবিতে দেখা গেছে অজয় আহলাতকে। এ ছাড়া ধোনি, রায়না ও আহলাওয়াত একসঙ্গে রয়েছেন এমন একটি ছবিও পাওয়া গেছে।


এই ‘বিস্ফোরক’ ছবি আবিষ্কারের পর এই স্বীকৃত আন্তর্জাতিক যৌনচক্রের হোতার সঙ্গে ধোনি ও রায়না কীভাবে জড়ালেন, তা নিয়ে ভারতজুড়ে চলছে জল্পনা। ছবি দেখে বোঝাই যাচ্ছে ধোনির সঙ্গে অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক এই অজয় আহলাওয়াতের।

এদিকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ধোনির পরিবারের সূত্রে জানা গেছে, কর্নেল অজয়ের জন্মদিনে গুরগাঁওয়ের খামারবাড়িতে পার্টির আয়োজন করা হয়েছিল। আর সেই পার্টিতেই আমন্ত্রণ জানানো হয়েছিল ধোনি ও রায়নাকে। ওই পার্টিতে নাকি উপস্থিত ছিলেন সমাজের বিভিন্ন প্রভাবশালী ব্যক্তিও।

উৎসঃ   এনটিভি