• আজ সোমবার, ২ কার্তিক, ১৪২৮ ৷ ১৮ অক্টোবর, ২০২১ ৷

হিগুয়াইনের উপর চটেছেন ম্যারাডোনা…


❏ সোমবার, জুলাই ২৫, ২০১৬ খেলা

news_picture_35059_maradona1


স্পোর্টস ডেস্ক:

নাপোলির সর্বকালের সেরা খেলোয়াড় বলা হয় ডিয়েগো ম্যারাডোনাকে। নিজেকে নাপোলির ম্যারাডোনা বানাতে চেয়েছিলেন হিগুয়াইন। সে লক্ষ্যে অনেকটা এগিয়েও ছিলেন। ক্লাবকে লিগ শিরোপা না জেতাতে পারলেও গোল করার অসাধারণ দক্ষতার স্বরূপ দ্বিতীয় স্থানে থেকে লিগ শেষ করাতে প্রশংসার পাত্রে পরিণত হয়েছেন হিগুয়াইন। কিন্তু ম্যারাডোনা কি সোজা পথের মানুষ ভাবাটা ভুল। তাই তিনিও নিজের স্বগতিতে হাটলেন স্রোতের বিপরীতে। সম্প্রতি নাপোলি ছাড়ায় হিগুয়াইনের উপর বেজায় চটেছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক।

ইতালিয়ান রেকর্ড ট্রান্সফার গড়ে ৯৪ মিলিয়ন ইউরোতে নাপোলি ছেড়ে জুভেন্তাসে যোগ দিয়েছেন হিগুয়াইন। ইতোমধ্যে তুরিনে তার মেডিকেলও সম্পন্ন হয়েছে। নাপোলিএ লিগ জেতানোর আগেই টাকার লোভে ক্লাব ছেড়ে দেওয়াতে ম্যারডোনার সমালোচনার মুখে পড়েছেন হিগুয়াইন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে ম্যারাডোনা বলেন, ‘খেলোয়াড়ের নিজের প্রতি আলাদা একটা দায়িত্ব থাকা উচিৎ এবং টাকার বিড়ালেরা প্রায় সময়েই এমনভাবে বস্তা নিয়ে নামবে টাকার। কেউই সমর্থকদের কথা ভাবেনা। আমি আজকে বলতে বাধ্য হচ্ছি, একজন ভালো ব্যবসায়ীর থেকে একজন ভালো সভাপতির অনেক দরকার। এই জিনিসগুলো আমাদের সময়ে ছিল না। ফিফা এখনো ঘুমিয়ে রয়েছে।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন