🕓 সংবাদ শিরোনাম

হাসপাতালের কেবিনে নিয়ে শিক্ষার্থীকে ‘ধর্ষণ’, দুই যুবক গ্রেপ্তারসরকার চায় দেশে একটি শক্তিশালী বিরোধী দল থাকুক: কাদেরফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীর মৃত্যুদণ্ডকুমিল্লার ঘটনার মূলহোতাকে ইন্ধনদাতারা লুকিয়ে রাখতে পারে: স্বরাষ্ট্রমন্ত্রীপদ্মা ও মেঘনা নামে দুটি বিভাগ হবে: প্রধানমন্ত্রীএবার শাহরুখের বাড়িতে এনসিবির তল্লাশিঅবসরে ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম, প্রজ্ঞাপন জারি২৬ অক্টোবর রাজনৈতিক দল ঘোষণা করতে চান ভিপি নুরসরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রীমালয়েশিয়ায় ১৭২ জন বাংলাদেশি অভিবাসী গ্রেফতার

  • আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

সুন্দরগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষক খুন


❏ সোমবার, জুলাই ২৫, ২০১৬ দেশের খবর, রংপুর

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আবদুর রহিম মিয়া (৪৮) নামে এক কৃষক খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার রাত সাড়ে ৮ টার দিকে মারা যান তিনি। সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ী ইউনিয়নের কঞ্চিবাড়ী (ধুপনিবাজার) এলাকায় সন্ধ্যার দিকে প্রতিপক্ষের কুড়ালের আঘাতে আহত হন তিনি। আবদুর রহিম সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ী ইউনিয়নের কঞ্চিবাড়ী ধুপনি গ্রামের আকরাম আলীর ছেলে।

khune

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আবদুর রহিমের সঙ্গে একই গ্রামের জহুরুল ইসলাম ও ছোলেমান মিয়াদের মধ্যে জমি নিয়ে বিরোধ রয়েছে। সম্প্রতি বিরোধপূর্ণ জমিতে ছোলেমান মিয়া ঘর তুলে বসত করে আসছিলেন। রবিবার সন্ধ্যার দিকে আবদুর রহিম তার লোকজন নিয়ে ছোলেমানের বসতবাড়িতে হামলা চালিয়ে গাছ ও ঘর ভাঙচুর করতে থাকেন। এতে ছোলেমান তার লোকজন নিয়ে বাঁধা দেন। এক পর্যায়ে জহুরুল ও ছোলেমানের লোকজন আবদুর রহিমের উপর অতর্কিত হামলা চালিয়ে কুড়াল দিয়ে মাথায় আঘাত করে। এতে আবদুর রহিম গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে মারা যান তিনি।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইসরাইল হোসেন সময়ের কণ্ঠস্বরকে জানান, আবদুর রহিম তার লোকজন নিয়ে ছোলোমানের বসতবাড়িতে হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আহত হন আবদুর রহিম। পরে হাসপাতালে তিনি মারা যান।

তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আবদুর রহিমের পরিবারের পক্ষ থেকে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান ওসি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন