এবার নারীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করে সমালোচনায় শাহরুখ

২:৩২ অপরাহ্ণ | সোমবার, জুলাই ২৫, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক: ধর্ষণ নিয়ে বিতর্কিত মন্তব্য করে বলিউড সেলিব্রেটি সালমান ব্যাপক তোপের মুখে পড়েছিলেন। এর রেশ মিলাতে না মিলাতেই নারীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন আরেক সেলিব্রেটি শাহরুখ খান।

শাহরুল বলেছেন, ‘আমি কথা বলার সময় মেয়েরা শুয়ে থাকলেই ভালো’। অবশ্য এমন মন্তব্য করে কী কেলেংকারির জন্ম দিয়েছেন বুঝতে পেরে সঙ্গে সঙ্গে ক্ষমা চেয়েছেন তিনি।0,,18816326_303,00

সম্প্রতি নারীর ক্ষমতায়ন বিষয়ক একটি বই উদ্বোধন করতে গিয়েছিলেন শাহরুখ। সেখানে নারীরা তার জীবনে কত গভীর প্রভাব ফেলেছেন, তা নিয়ে অনেক কথা বলেন তিনি।

এক পর্যায়ে নারীর ক্ষমতায়ন নিয়ে বই লেখায় লেখক গুঞ্জন জৈনেরও প্রশংসা করেন শাহরুখ। এ সময় লেখক উঠে দাঁড়াতেই শাহরুখ বলেন, ‘না-না, দাঁড়ানোর দরকার নেই। আমি কথা বলার সময় মেয়েরা শুয়ে থাকলেই ভাল!’

সঙ্গে সঙ্গে ভুল বুঝতে পেরে বলিউড বাদশা বলে ওঠেন, ‘আমি কিন্তু মজা করছিলাম…ইস্, এবার বিরাট সমস্যায় পড়ব!’ অবশ্য অনুষ্ঠানে উপস্থিত লোকজনও হাসি মুখেই শাহরুখকে ছাড় দেন।

শি ওয়াকস, শি লিডস বইটি প্রকাশ করেছে ভারতের বিখ্যাত প্রকাশনা সংস।থা পেংগুইন র‌্যান্ডম হাউজ ইনডিয়া। এতে ভারতের ২৪ জন ভারতীয় সফল নারীর সংগ্রামের কথা তুলে ধরা হয়েছে। এর মধ্যে রয়েছেন নিতা আম্বানি, রাজশ্রী বিড়লা, পরমেশ্বর গোদরেজ, সুধা মূর্তি, অনু আগা, চান্দা কোচার, নায়না লাল কিদওয়া, জিয়া মোদি, ইন্দ্রা নোয়ি, স্বাতী পিরমাল, কিরান মজুমদার শাও, ম্যারি কম, সানিয়া নেহওয়াল, সানিয়া মির্জা প্রমুখ।