🕓 সংবাদ শিরোনাম

নাইম-মুশফিকের ফিফটিতে শ্রীলঙ্কাকে বড় লক্ষ্য দিলো বাংলাদেশশাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনী

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গীবাদ-সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে মানববন্ধন


❏ সোমবার, জুলাই ২৫, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জঙ্গী তৎপরতা, সন্ত্রাসী কার্যক্রম, মাদকদ্রব্য ও বাল্য বিবাহ প্রতিরোধে মানববন্ধন, র‌্যালী ও সমাবেশ হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শহরের মহানন্দা সেতুর অপরপ্রান্তে সদর উপজেলার বারঘরিয়া চত্ত্বরে আজ সোমবার সকাল ১০টায় ঘন্টারও বেশী সময় ব্যাপী এই কর্মসূচীর আয়োজন করে বারঘরিয়া মিতালী রিক্সা ও ভ্যান শ্রমিক সমিতি।

jonggi

বারঘরিয়া ইউপি কমুনিটি পুলিশিং ফোরামের সহযোগীতায় কর্মসূচীতে অংশ নেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) আবুল কালাম সাহিদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম, মিতালী রিক্সা ও ভ্যান শ্রমিক সমিতির সভাপতি আরমান আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সহ-সভাপতি ফারুক খান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালেক খান, ইউপি সদস্য আল আমিন, স্থানীয় মাদ্রাসা শিক্ষক হাসান মোঃ ইসাহাক, সমিতির সাবেক সভাপতি সেরাজুল ইসলাম সহ সমিতির সদস্যবৃন্দ ও স্থানীয় সাধারণ জনগন। সমাবেশে বক্তারা জঙ্গীবাদ ও নাশকতার বিরুদ্ধে কাজ করার অঙ্গীকার করেন। সেই সাথে মাদকের অপব্যবহার ও বাল্য বিবাহ প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার আহব্বান জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন