• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

নারী শ্রমিকে জবাই করে হত্যা


❏ সোমবার, জুলাই ২৫, ২০১৬ দেশের খবর, রংপুর

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা প্রতিনিধি: নীলফামারীতে শুকলা রানী সেন (১৯) নামের এক নারী শ্রমিককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উত্তরা ইপিজেডের চশমা প্রস্তুতকারী কোম্পানী মাজেন বিডি লিমিটেডের শ্রমিক এবং পঞ্চগড় জেলার বোদা উপজেলার বাকপুর সেনপাড়া গ্রামের জগেশ চন্দ্র রায়ের মেয়ে বলে জানায় সদর থানার উপ-পরিদর্শক মশিউর রহমান।
প্রত্যক্ষদর্শী বরাত দিয়ে নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক মশিউর রহমান জানান, আজ সোমবার সকালে শুকলা রানী সেনের গলা জবাই করা লাশ ধান ক্ষেতে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

mohila-khun

পরে সকাল ১১টার দিকে উপজেলার সংলশী ইউনিয়নের বড়সংগলশী গ্রামের বাউকতাপাড়ার একটি ধান ক্ষেত থেকে তাঁর গলা জাবাই করা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সে ওই পাড়ায় ভাড়াবাড়িতে ছোট বোন নিপা রানী সেনকে নিয়ে বসবাস করছিল। এদিকে নিহত শুকলার ছোট বোন নিপা সেন জানায়, ‘প্রতিদিনের মতো রবিবার সকালে কর্মস্থলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায় বড় বোন শুকলা রানী সেন। কিন্তু কর্মস্থল ছুটি হলেও রাতে সে বাড়ি ফিরেনি। আজ সোমবার সকালে লোকমুখে খবর পেয়ে দেখি বাড়ির অদূরে একটি ধান ক্ষেতে বোনের গলা জবাই করা লাশ পড়ে আছে। কে বা কাহারা কি কারণে তাকে হত্যা করেছে তা বুঝতে পারছি না। পরে এলাকাবাসী পুলিশে খবর দেয়।’

শুকলা রানী সেনের সহকর্মীদের বরাত দিয়ে উপ-পরিদর্শক মশিউর রহমান আরো জানান, রবিবার সারাদিন সহকামীদের সাথে একসঙ্গে কারখানায় কাজ করেছে শুকলা। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্মস্থল ছুটি শেষে সকলের মতো শুকলা বাড়ির উদ্যেশে রওনা হয়।

নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা সময়ের কণ্ঠস্বরকে জানান, ‘প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে আজ সোমবার রাতের কোন এক সময় তাকে অন্য কোথাও গলা জাবাই করে হত্যার পর বাড়ির অদুরে এই ধান ক্ষেতে মৃতদেহ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় শুকলার পরিবারর পক্ষ থেকে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও হত্যার বিষয়টি তদন্ত চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন