• আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে নিখোঁজের দুই দিন পর শিক্ষক রফিকুলের লাশ উদ্ধার

৫:২৫ অপরাহ্ণ | সোমবার, জুলাই ২৫, ২০১৬ দেশের খবর, রংপুর

শাহ্ আলম শাহী, দিনাজপুর প্রতিনিধি: নিখোঁজের দুই দিন পর অবশেষে দিনাজপুরের চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক রফিকুল ইসলামের লাশ পাওয়া গেছে। আজ সোমবার দুপুরে চকরামপুর এলাকায় আত্রাই নদীতে তার লাশ আবিস্কার করে স্থানীয় জেলেরা।

las-uttolon

শিক্ষক রফিকুল ইসলামের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার রাত ৯ টায় কেউ একজন মোবাইল ফোনে বাসা থেকে ডেকে নিয়ে যায় রফিকুলকে। রাত গভীর হলে ফিরে না আসায় মোবাইল করলে সেটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে পরিবারের মধ্যে দুশ্চিন্তা বেড়ে য়ায়। সারারাত বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও পাওয়া না যাওয়ায় গতকাল রবিবার চিরিরবন্দর থানায় জানানো হয়। এ ব্যাপারে নিখোঁজের স্ত্রী লায়লা আরজুমান্দ কান্নাজড়িত কন্ঠে জানান, রাতে কারেন্ট হাটের জয়নাল মাষ্টার এর জামাই মাসুদ নামে একজন মোবাইলে ডেকে নিয়ে যায়।

বড় ভাই ওয়াহেদুল ইসলাম মুকুল জানান, আমরা সকল আত্মীয়-স্বজন এর বাড়ীতে খোঁজ নিয়েও সংবাদ পাইনি। নিখোঁজের দুই দিন পর অবশেষে শিক্ষক রফিকুল ইসলামের লাশ পাওয়া গেছে আত্রাই নদীতে। সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, আত্রাই নদীর ধারে রফিকুল সহ কয়েকজন মিলে রাতে জুয়া খেলার সময় পুলিশ তাদের ধাওয়া করে। এ সময় ২ জনকে আটক করে পুলিশ। কিন্তু রফিকুল এর পর থেকে নিখোঁজ থাকে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান, নিখোঁজের দুই দিন পর অবশেষে শিক্ষক রফিকুল ইসলামের লাশ আত্রই নদীতে পাওয়া গেছে। হত্যা না অন্যকিছু তা খতিয়ে দেখা হচ্ছে।