গাড়ি থেকে নামতেই মহিলাকে টেনে নিয়ে মেরে ফেলল বাঘ (ভিডিওসহ)


❏ সোমবার, জুলাই ২৫, ২০১৬ চিত্র বিচিত্র

চিত্র বিচিত্র ডেস্ক- মৃত্যু বোধহয় এভাবে ঘাপটি মেরে লুকিয়ে থাকে। আর পাঁচটা দিনের মতই সবই হয় নিয়ম মেনে, শুধু স্বয়ং মৃত্যুই যেন ঝাঁপিয়ে পড়ে। চিনের বেইজিংয়ের বাদালিং ওয়াইল্ড লাইফ পার্কে গাড়ি থেকে নামা এক মহিলাকে টেনে নিয়ে মেরে ফেলল বাঘ।

চীনা সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, বাদালিং নামে এই উদ্যানটিতে দর্শকরা নিজেদের গাড়ি চালিয়ে ঘুরে ঘুরে অনেকটা খোলামেলা পরিবেশে বিচরণরত বন্যপ্রাণীদের দেখতে পারেন। তবে তাদের সতর্ক করে দেয়া হয় যেন তারা গাড়ি থেকে বের না হন।

কিন্তু এ ঘটনার ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, এক নারী গাড়ি থেকে নেমে বাইরে দাঁড়ান এবং তার পরই একটি বাঘ এসে তাকে আক্রমণ করে তাকে টেনে নিয়ে যায়।

বেজিংয়ের বাদালিং ওয়াইল্ড লাইফ পার্কে টাইগার সাফারিতে ঘুরতে ঘুরতে ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন দুই মহিলা। আর তার জেরেই ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। ঝগড়া করতে করতেই গাড়ির দরজা খুলে বাইরে বেরিয়ে আসেন এক মহিলা। আর সঙ্গে সঙ্গেই তাঁকে আক্রমণ করে কাছাকাছি থাকা একটি বাঘ।

কামড়ে ধরে টানতে শুরু করে ওই মহিলাকে। সঙ্গীর বিপদ দেখে ঝগড়া ভুলে গাড়ি থেকে নেমে আসেন দ্বিতীয় মহিলা। তাঁকেও আক্রমণ করে বাঘটি। এই সময়েই অন্য একটি বাঘ প্রথম মহিলাকে মেরে সবার চোখের সামনেই টানতে টানতে নিয়ে চলে যায়। আহত দ্বিতীয় মহিলাও হাসপাতালে মারা যান। তবে মহিলার স্বামী বেঁচে গিয়েছেন। চিনের সংবাদসংস্থা ভয়ঙ্কর এই ভিডিও প্রকাশ করেছে।

পার্কের কর্মকর্তারা এ ঘটনা নিয়ে কোন মন্তব্য করেননি। তবে বলেছেন, খারাপ আবহাওয়ার কারণে পার্কটি এখন বন্ধ আছে। নিয়ম অনুসারে চীনের অন্যতম এই বৃহৎ পার্কে পর্যটকদের গাড়ির ভিতরে থাকার কথা।

ভিডিও দেখুন

bag