• আজ সোমবার, ৯ কার্তিক, ১৪২৮ ৷ ২৫ অক্টোবর, ২০২১ ৷

চিরিরবন্দরে নদী থেকে নিখোঁজ স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার


❏ সোমবার, জুলাই ২৫, ২০১৬ দেশের খবর, রংপুর

6546


চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে নিখোঁজ চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার বিষয়ের শিক্ষক রফিকুল ইসলামের (৪৪) মরদেহ আজ সোমবার আত্রাই নদী থেকে উদ্ধার করেছে চিরিরবন্দর থানা পুলিশ। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রফিকুলের পরিবার সূত্রে জানা গেছে, গত ২৩ জুলাই শনিবার দিবাগত রাত ৯টায় এক ব্যক্তি রফিকুল ইসলামের মুঠোফোনে কল করে বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাত গভীর হলেও বাড়িতে ফিরে না আসায় পরিবারের দুশ্চিন্তা বাড়ে। এসময় তাঁর ব্যবহৃত মোবাইলে কল করলে তা বন্ধ পাওয়া যায়। তারা সারারাত অনেক জায়গায় খোঁজ করেও পায়নি। তাঁকে কোথাও খুঁজে পাওয়া না যাওয়ার বিষয়টি গত ২৪ জুলাই রবিবার চিরিরবন্দর থানা ও বিদ্যালয়ে জানান হয়।

এ ব্যাপারে নিখোঁজ রফিকুল ইসলামের স্ত্রী লায়লা আরজুমান্দ কান্নাজড়িত কন্ঠে জানান, ওইদিন রাতে কারেন্টহাটের জয়নাল মাষ্টারের জামাই মাসুদ তাকে মুঠোফোনে ডেকে নিয়ে যায়। রফিকুল ইসলামের বড় ভাই ওয়াহেদুল ইসলাম মুকুল জানান, আমরা সকল আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও পাইনি।
গত ২৫ জুলাই সোমবার দুপুর ১টায় উপজেলার তালপুকুর ঘাটে আত্রাই নদীতে একটি লাশ দেখে স্থানীয় লোকজন থানা পুলিশে খবর দেয়। এ সংবাদ জানতে পেরে থানা পুলিশ ও নিখোঁজ রফিকুল ইসলামের লোকজনরা সেখানে গিয়ে হাজির হন এবং রফিকুলের লাশ সনাক্ত করেন। মাঝি এমদাদ হোসেন ওই লাশটি নদীর ওপরে তুলে আনেন।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বর-কে জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য দিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন