• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

কালিয়াকৈরে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার


❏ সোমবার, জুলাই ২৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা-নবীনগর মহাসড়কের হাজীবাড়ি এলাকা থেকে (২৬) অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাত সাড়ে ১১টার দিকে রাস্তার পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়। lushনিহতের পরিচয় পাওয়া যায়নি। নিহতের বয়স আনুমানিক (২৬) বছর। তার পরনে আকাশি রংয়ের সেলোয়ার, প্রিন্টের কামিজ ও উপরে আকাশী রংয়ের শার্ট ও গলায় সাদা ওড়না পেছানো ছিল।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মনিরুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানায়, চন্দ্রা-নবিনগর মহাসড়কের চন্দ্রা পশ্চিমপাড়াওয়ালটন সংলগ্ন হাজীবাড়ী এলাকার রাস্তার পাশে ওই নারীর মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পুলিশ জানায় নিহতের গলায় ওরনাপেছানো রয়েছে। পুলিশ ধারনা করছে শ্বাসরোধ করে হত্যার পর দুর্বৃত্তরা ওই স্থানে ফেলে গেছে। তবে এখনো নিহতের পরিচয় পাওয়া যায়নি।

পরে সোমবার সকালে অজ্ঞাত ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন