• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

‘সাদের সঙ্গে বিচ্ছেদের খবর গুজব’


❏ সোমবার, জুলাই ২৫, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক – আলোচিত মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি জানিয়েছেন, স্বামী আদনান হুদা সাদের সঙ্গে বিচ্ছেদের খবর গুজব।

রোববার ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।

শনিবার বিভিন্ন গণমাধ্যমে ফের ঘর ভাঙছে তিন্নির? শিরোনামে খবর প্রকাশ করা হয়। সেই খবর শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, গুজব আমাকে ছাড়তে পারে না।

এদিকে গত শনিবার দেশের গণমাধ্যমগুলোতে সাদ-তিন্নির বিচ্ছেদের গুঞ্জনের খবর ছড়িয়ে পড়ে। মতের মিল না হওয়ায় দীর্ঘ তিন মাস ধরে স্বামী আদনান হুদা সাদের সঙ্গে বসবাস করছেন না তিন্নি। স্বামী-সংসার ছেড়ে আলাদা বাস করছেন তিনি। এসব খবর প্রকাশিত হতে থাকে।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি গোপনে আদনান হুদা সাদকে বিয়ে করেন তিন্নি। প্রায় দেড় বছর ভক্ত-দর্শকদের কাছে গোপনই ছিল বিয়ের কথা। কিন্তু গত বছরের অক্টোবরে তাদের বিয়ের খবর জানাজানি হয়। সাদ-তিন্নির সংসারে আরশী নামে একটি কন্যা সন্তানও রয়েছে।

tinni

এদিকে, কিছুদিন আগে ফেসবুকে পোস্ট করা তিন্নির কিছু ছবি শেয়ার করেন সাদ। সেখানে ক্যাপশনে তিন্নির বিরুদ্ধে কিছু অভিযোগ আনেন তিনি। স্ট্যাটাসে বন্ধুর সঙ্গে গেস্ট হাউজে রাত কাটান তিন্নি এমন অভিযোগ করেন সাদ। সাদের এক বন্ধুর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, নেশা করা- এসব আরও অভিযোগ ছিল তিন্নির বিরুদ্ধে। পরে অবশ্য সেইসব ছবি ডিলিট করেন সাদ।

প্রসঙ্গত, সাদের সঙ্গে বিয়ের আগে তিন্নি বিয়ে করেন অভিনেতা আদনান হিল্লোলকে। বিয়ের ক`বছর পর তাদের বিচ্ছেদ হয়। সেই সংসারে ওয়ারিশা নামে এক কন্যাও আছে। তিন্নির সঙ্গে ছাড়াছাড়ির পর মডেল ও অভিনেত্রী নওশীনকে বিয়ে করেন হিল্লোল।

আরও পড়ুন :
srabonti মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী

❏ বুধবার, অক্টোবর ২০, ২০২১

ariyan n23 আজও জামিন পেলেন না শাহরুখপুত্র

❏ বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১

uzzal n2 নায়ক উজ্জ্বলের স্ত্রী আর নেই

❏ বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন