সংবাদ শিরোনাম
তুরস্কে শক্তিশালী ভূমিকম্পে নিহত ৬, আহত দুই শতাধিক | ‘মানুষের মন থেকে পুলিশভীতি দূর করতে হবে’- রাষ্ট্রপতি | ফ্রান্স ইস্যুতে নিজের অবস্থান পরিষ্কার করলেন ওজিল | যশোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩ | নোয়াখালীর হাতিয়ায় বিধবাকে ধর্ষণ, কিশোরীকে ধর্ষণ চেষ্টায় ৩ জন গ্রেফতার | বিশেষ প্রার্থনার মধ্য দিয়ে শেষ হলো শেরপুরের তীর্থ উৎসব | কর্ণফুলীতে বিপুল ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক | ফ্রান্সে মুহাম্মদ (সা.) এর অবমাননার প্রতিবাদে সোনাগাজীতে লাখো মুসল্লীর বিক্ষোভ | ‘সন্ত্রাসের কোনো ধর্ম নেই’- লেবাননের প্রধানমন্ত্রী | ‘অপরাধীরা মুসলিম পরিচয়ধারী হতে পারে না’- জাস্টিন ট্রুডো |
  • আজ ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেসবুকে যুদ্ধ : ছাত্রদল২০ মিনিটে আর ছাত্রলীগ ৫ মিনিটেই ছাত্রদলকে তুলোধুনো করে দিবে

১২:১৯ পূর্বাহ্ন | মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ রংপুর

 সময়ের কণ্ঠস্বর ডেস্ক –  রংপুরে প্রশাসন ছাড়াই ছাত্রলীগকে মাঠছাড়া করতে ২০ মিনিটও সময় লাগবে না, ছাত্রলীগের একজনও সোজা হয়ে দাঁড়াতে পারবে না,”- হুশিয়ারি দিয়েছেন রংপুর জেলা ছাত্রদলের সভাপতি জহির আলম নয়ন। রবিবার ফেসবুকে তিনি ওই হুমকি দেন।

juddho-chatro

অন্যদিকে ছাত্রদল মাঠে আসলে পাঁচ মিনিটের মধ্যে নিশ্চিহ্ন করার পাল্টা হুমকি নিয়েছে ছাত্রলীগ। জহির আলম নয়ন তার ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘তীব্র নিন্দা ও ক্ষোভ এবং ছাত্রলীগকে চ্যালেঞ্জ। বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে প্রহসনের রায়ের প্রতিবাদে গতকাল (শুক্রবার) ছাত্রদল বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা বিক্ষোভ মিছিল করায় হলে ঘুমন্ত অবস্থায় আলামিন ও শাহিন নামের বেরোবি ছাত্রদলের দুজন কর্মীর ওপর ছাত্রলীগের কুলাঙ্কাররা চোর-ডাকাতের মতো করে তাদের রুমে ঢুকে আক্রমণ করে নির্মমভাবে শারীরিক নির্যাতন চালায় এবং প্রচণ্ড মারধোর করে পুলিশ পাহারায়। পুলিশ ক্যাম্পাস ঘিরে রাখছে। এখনও অনেক নেতাকর্মীকে হলে আটকিয়ে ছাত্রলীগ নির্যাতন চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও ক্ষোভ জানাচ্ছি। ছাত্রলীগকে স্পস্টভাবেই বলছি মধ্যরাতে হলে ঘুমিয়ে থাকা নেতাকর্মীদের ওপর এরকম অতর্কিতে পুলিশ পাহারায় হামলা করে প্রমাণ করে দিল যে, ছাত্রলীগ কাপুরুষের দল। ছাত্রলীগকে চ্যালেঞ্জ ছুড়ে দিলাম, তোমাদের যদি শক্তি ও সাহস থাকে তো পুলিশ, র‌্যাব এ সব বাদে রংপুরের যেকোনো প্রান্তে তোমাদের সঙ্গে আমরা লড়তে প্রস্তুত। ২০ মিনিটের বেশি তোমাদেরকে টিকতে দিব না। ছাত্রলীগের একজনও সোজা হয়ে দাঁড়াতে পারবে না। আর এসব কিছুর মাশুল দিতে হবে, হবেই।

ছাত্রদল নেতার ওই হুমকির বিপরীতে রংপুর জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান রনি বলেন, ছাত্রলীগের ইতিহাস লড়াই সংগ্রামের ইতিহাস। পালিয়ে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে এ ধরনের বক্তব্য কাপুরুষেরা দেয়। রনি বলেন, পালিয়ে থেকে নয়, মাঠে আসেন ২০ মিনিট নয়, ৫ মিনিটেই ছাত্রলীগ ছাত্রদলকে তুলোধুনো করে দিবে। তার অভিযোগ, ছাত্রদলের ওই নেতা বিবাহিত এবং অছাত্র। এই হুমকির মাধ্যমে ছাত্রদল নেতা বিএনপি-জামায়াত ও শিবিরের জঙ্গিবাদী আচরণ প্রকাশ করেছে। উল্লেখ্য, বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে উচ্চ আদালতের রায়ের প্রতিবাদে শুক্রবার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল ক্যাম্পাসে ঝটিকা মিছিল করে ছাত্রদলের নেতাকর্মীরা। ওই ঘটনায় শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শহীদ শুখতার ইলাহী হলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ১৫-২০ জন নেতাকর্মী হলে অবস্থানরত ছাত্রদল কর্মী ছাড়াও সাধারণ ছাত্রদের মারধর করে বের করে দিয়েছে। এর মধ্যে কামরুল ইসলাম ও শুভ নামে দুজনের অবস্থা গুরুতর।

police অবশেষে ডিবির এএসআই রাহেনুল গ্রেফতার

বুধবার, অক্টোবর ২৮, ২০২০