নিরাপত্তার স্বার্থে কল্যাণপুরের ২৭ স্কুল বন্ধ রাখার আহ্বান পুলিশের

৯:৩০ পূর্বাহ্ন | মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ আলোচিত, ফিচার

সময়ের কণ্ঠস্বরঃ ছাত্রছাত্রী, শিক্ষক ও অভিভাবকদের নিরাপত্তার স্বার্থে কল্যাণপুর এলাকায় অবস্থিত ২৭টি স্কুল আজ মঙ্গলবারের জন্য বন্ধ রাখার আহ্বান জানিয়েছে পুলিশ কর্তৃপক্ষ।

হলি ক্রিসেন্ট মডেল স্কুলের প্রধান শিক্ষক এম. আহমেদ খান জানান, সকাল বেলা থেকে অভিভাবকরা বারবার ফোন করে জানতে চাচ্ছিলেন যে, তারা সন্তানদের স্কুলে পাঠাবেন কিনা। এরপর আমরা স্থানীয় পুলিশের সঙ্গে কথা বলে জানতে পারি তারাও আজকের জন্য স্কুল বন্ধের আহ্বান জানিয়েছে। এরপর আমরাও স্কুল বন্ধ ঘোষণা করেছি।

kollanpurপ্রসঙ্গত, রাজধানীর কল্যাণপুরে ৫ নম্বর রোডের ৫ তলা ভবনে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে ৯ জঙ্গি নিহত হয়েছে। অপারেশন স্টর্ম-২৬ নামে চালানো এক ঘণ্টাব্যাপী অভিযানে ভবনে থাকা ৯ জঙ্গি মারা যায় পুলিশের গুলিতে। অতিরিক্ত কমিশনার শেখ মোহাম্মদ মারুফ হাসান এই খবর নিশ্চিত করেছেন। জঙ্গিরা নিহত হবার পর পুলিশ অভিযান সমাপ্ত ঘোষণা করেছে।

র‌্যাব-পুলিশের অন্তত এক হাজার সদস্য অংশ নেন অভিযানে। সোমবার রাত সাড়ে ১১টা থেকে ভবন ও তার আশেপাশের এলাকা ঘিরে রেখেছিল পুলিশ।
মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে এই অভিযান শুরু হয়। ঘটনাস্থলে পুলিশের মুহুর্মূহু গুলির শব্দ শোনা যায়। ওই ভবনে ১১ জন জঙ্গি ছিল। এর মধ্যে সোমবার রাতে ভবনে ঢোকার সময় পুলিশের গুলিতে এক জঙ্গি গুলিবিদ্ধ হয়। আরেকজনকে আটক করা হয়।

Durga puja আজ মহাষ্টামী

শনিবার, অক্টোবর ২৪, ২০২০

Durga ma শারদীয় দুর্গাপূজার আজ সপ্তমী

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০

Durga puja দুর্গাপূজার সব তিথিই ‘মহা’নয়

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০

dhormoghot নৌ ধর্মঘট প্রত্যাহার

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

শারদীয় দুর্গোৎসব ষষ্ঠী পূজার মধ্যদিয়ে শারদীয় দুর্গোৎসব শুরু

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০