• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

বাড়ির ভেতরে শুধু বোমা আর বোমা: ডিএমপি কমিশনার


❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ Breaking News, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর- ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, রাজধানীর কল্যাণপরের যে বাড়িটি থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি চালানো হয় আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভেতরে শুধু বোমা আর বোমা। সেই সঙ্গে প্রচুর গুলি। সেগুলো উদ্ধারে সিআইডির ক্রাইম সিন ইউনিট কাজ করছে বলেও জানিয়েছেন তিনি।dmpআজ মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে ঘটনাস্থলে সাংবাদিকদের এসব কথা জানান তিনি। দুপুরে মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান আছাদুজ্জামান মিয়া।

প্রসঙ্গত, রাজধানীর কল্যাণপুরে ৫ নম্বর রোডের ৫ তলা ভবনে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে ৯ জঙ্গি নিহত হয়েছে। অপারেশন স্টর্ম-২৬ নামে চালানো এক ঘণ্টাব্যাপী অভিযানে ভবনে থাকা ৯ জঙ্গি মারা যায় পুলিশের গুলিতে। অতিরিক্ত কমিশনার শেখ মোহাম্মদ মারুফ হাসান এই খবর নিশ্চিত করেছেন। জঙ্গিরা নিহত হবার পর পুলিশ অভিযান সমাপ্ত ঘোষণা করেছে।

র‌্যাব-পুলিশের অন্তত এক হাজার সদস্য অংশ নেন অভিযানে। সোমবার রাত সাড়ে ১১টা থেকে ভবন ও তার আশেপাশের এলাকা ঘিরে রেখেছিল পুলিশ।

মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে এই অভিযান শুরু হয়। ঘটনাস্থলে পুলিশের মুহুর্মূহু গুলির শব্দ শোনা যায়। ওই ভবনে ১১ জন জঙ্গি ছিল। এর মধ্যে সোমবার রাতে ভবনে ঢোকার সময় পুলিশের গুলিতে এক জঙ্গি গুলিবিদ্ধ হয়। আরেকজনকে আটক করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন