সাতকানিয়ায় এলজি ও কার্তুজ সহ পলাতক আসামী গ্রেফতার


❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

আবদুল আউয়াল জনি, নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের সাতকানিয়ার নলুয়া থেকে গোপন সংবাদ ভিত্তিতে একটি দেশীয় তৈরি এলজি ও ১রাউন্ড কার্তুজ সহ একজনকে আটক করেছে সাতকানিয়া থানা পুলিশ।

kartuj-soho-atok

সাতকানিয়া থানার ওসি তদন্ত দীপাংকর রায় ও এসআই জয়নাল আবদীনের নেতৃত্বে পুলিশের একটি টিম সাতকানিয়া থানাধীন নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়াডঙ্গা বাহাদুর শাহ পাড়া হইতে আসামী জসিম উদ্দিন (৪০) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জসিম উদ্দিন পূর্ব গাটিয়া ডঙ্গা বাহাদুর শাহ বাড়ীর মৃত আবদুস সাত্তারের পুত্র।

সাতকানিয়া থানার মামলা নং-১৪(০৪) ০৩ইং, ধারা-৩৯৫/৩৯৭ দঃবিঃ ও মামলা নং-১২(১০)০২, ধারা-৩০২/৩২৬/৩৪ দঃবিঃ গ্রেফতারী পরায়ানা মূল তার বসতবাড়ী হইতে তাকে গ্রেফতার করা হয়।

সাতকানিয়া থানার ওসি তদন্ত দীপাংকর রায় সময়ের কণ্ঠস্বরকে বলেন,  গ্রেফতারকৃত আসামী জসিম উদ্দিন একজন দুর্ধষ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী হওয়ায় গ্রেফতারের পর তাৎক্ষনিক ভাবে তার ব্যবহৃত অবৈধ অস্ত্র গুলি সম্পর্ক ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তির ভিত্তিতে আসামীর বসতঘরের পশ্চিম পার্শ্ব মুরগীর খোয়াড় হইতে ০১টি দেশীয় তৈরী এল জি ও ০১ রাউন্ড কার্তুজ উপস্থিত সাক্ষীদের সামনে উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজুর প্রক্রিয়া চলছে, আজকে তাকে আদালতে প্রেরণ করা হবে।