• আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

মাদাগাস্কারে পার্টি চলাকালীন সময়ে অগ্নিকাণ্ড, শিশুসহ ৩৮ জনের মৃত্যু


❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- মাদাগাস্কারে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৬ শিশুসহ ৩৮ জন নিহত হয়েছে। একটি বাড়িতে পার্টি চলাকালীন সময়ে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সোমবার ঐ অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের সংখ্যা নিশ্চিত করেছে পুলিশ। নিহতদের মধ্যে ছয়মাস বয়সী এক শিশু ছিল।agunবাড়ি সংস্কারের কাজ শেষ করার পর একটি পার্টির আয়োজন করেছিল বাড়ির লোকজন। বাড়ির মালিকের স্ত্রী এবং তাদের সাত সন্তানসহ বেশ কয়েকজন অতিথি ওই পার্টিতে উপস্থিত ছিল। তবে বাড়ির মালিক ওই পার্টিতে উপস্থিত ছিলেন না।

স্থানীয় পুলিশের মুখপাত্র হেরিলালাতিয়ানা এন্ড্রিয়ানারিভোসোনা এএফপিকে জানিয়েছেন, পার্টিতে মোট ৩৯ জন উপস্থিত ছিলেন। ঐ অগ্নিকাণ্ডের ঘটনায় ৩৮ জনই নিহত হয়েছেন। এদের মধ্যে ১৬ শিশু রয়েছে। তিনি অগ্নিকাণ্ডের ঘটনাকে দুর্ঘটনা হিসেবে উল্লেখ করেছেন।

অতিথিদের জন্য রান্না করার সময় চুলা থেকে আগুন ধরে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। অগ্নিকাণ্ডের পরপরই গ্রামের বাসিন্দারা আগুন নেভানোর চেষ্টা করেন।

তারা বাড়ির ভেতরে আটকে থাকা লোকজনকে বের করে আনার চেষ্টা করেন কিন্তু দরজা বন্ধ থাকায় কাউকে বের করা সম্ভব হয়নি। তবে ১৪ বছর বয়সী এক শিশু একটি ছোট জানালা দিয়ে পালাতে সক্ষম হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন